Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে টাঙ্গাইলে দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সদর উপজেলার ঘারিন্দা বড়বাড়ী কমিউনিটি ক্লিনিক প্রাঙ্গনে ফুয়ান ওয়াটার পাম্পের ব্যবস্থাপনায় এ ক্যাম্পের আয়োজন করা হয়। ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধন করেন টাঙ্গাইল সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রামপদ প্রসাদ।
ক্যাম্পে জাতীয় ক্যান্সার গবেষণা ইনন্সিটিউট ও হাসপাতালের সাবেক ডেপুটি ডিরেক্টর ডা. মোহাম্মদ ফিরোজ খানের তত্ববধানে নাক-কান-গলা, গাইনী, চক্ষু, মেডিসিন, অর্থোপেডিক, ডেন্টালসহ বিভিন্ন বিষয়ে প্রায় ৫শতাধিক রোগীকে চিকিৎসা সেবা ও পরামর্শ দেয়া হয়। পাশাপাশি তাদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।
দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পের ব্যস্থাপনায় ছিলেন ফুয়ান ওয়াটার পাম্পের ম্যানেজিং ডিরেক্টর শফিকুল ইসলাম খান, গাজীপুর বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ের ডিন ড. আবু আশরাফ খান, পলিটেকনিক শিক্ষক সমিতির সভাপতি আমান উল্লাহ খান ইউসুফজি, ফুয়ান ওয়াটার পাম্পের চেয়ারম্যান রাশেদ খান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ