Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনাগাজীতে স্কুলছাত্রী অপহরণের অভিযোগ

সোনাগাজী (ফেনী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য ফরহাদ উদ্দিনের নেতৃত্বে ১৬ বছর বয়সী এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ। অপহৃত স্কুলছাত্রী সোনাগাজী মোহাম্মদ ছাবের মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের বাণিজ্য বিভাগের দশম শ্রেণির ছাত্রী। গত শনিবার সকাল আটটার দিকে পৌর এলাকার ৭নং ওয়ার্ডের ইসমাইল মুহুরী সড়কের জামে মসজিদের সামনে থেকে ছাত্রীকে অপহরণ করা হয়। অপহৃতের পরিবার জানায়, সোনাগাজী পৌর এলাকার ৮নং ওয়ার্ডের চরগণেশ গ্রামের লস্কর ব্যপারী বাড়ির জসিম উদ্দিনের বখাটে ছেলে ফরহাদ উদ্দিন ওই স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাবে দীর্ঘ। শনিবার সকাল আটটার দিকে বাসা থেকে প্রাইভেট পড়তে যাওয়ার পথে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য ফরহাদের নেতৃত্বে ৪-৫জন সন্ত্রাসী তাকে সিএনজি অটোরিকশা যোগে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।

ওই ব্যাপারে অপহৃতের পিতা মহি উদ্দিন বাদী হয়ে রোববার নারী ও শিশু নির্যাতন দমন আইনে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রী-অপহরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ