Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

রামুতে মাতৃভাষা দিবসে ১৫০ শিশুর খতনার আয়োজন

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৪৯ পিএম

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রামু’র দক্ষিণ মিঠাছড়ি নাগরিক ফোরামের উদ্যোগে দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নে হতদরিদ্র পরিবারের ১৫০ জন শিশু- কিশোরদের বিনামূল্যে খৎনার আয়োজন করা হয়। খৎনা সেবা প্রাপ্ত শিশু কিশোরদের প্রত্যেককে একইসাথে প্রয়োজনীয় ওষুধ, লুঙ্গি ও পাঞ্জাবি প্রদান করা হয়।

রবিবার ২১ ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে শহীদদের আত্মার শান্তির উদ্দেশ্যে চেইন্দা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ সেবামূলক কর্মসূচী পরিচালনা করা হয়।

দিনব্যাপী এ খৎনা কার্যক্রমে বেসরকারি সংস্থা এমএসআই সংস্থার পক্ষে মেডিকেল টিম, কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

খৎনা ক্যাম্পে দক্ষিণ মিঠাছড়ি নাগরিক ফোরামের পক্ষে দায়িত্ব পালন করেন, সংগঠনের সাধারণ সম্পাদক ফরিদুল আলম ফরিদ, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আজিম, অর্থ সম্পাদক ছৈয়দ করিম, শিক্ষা বিষয়ক সম্পাদক আবুল কালাম আযাদ, দপ্তর সম্পাদক নুরুল আমিন নয়ন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ ফারুক, ক্রীড়া সম্পাদক তোফাজ্জ্বল হোসেন মানিক, নুর মোহাম্মদ, মনজুর আলম, শামসুল আলম, দেলোয়ার হোসেন, আব্দুস সালাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ