Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কামব্যাকের ঘোষণা দিলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ১১:০০ এএম

৭৮ বছর বয়সেও সমান তালে কাজ করে চলেছেন অমিতাভ বচ্চন। আগামী ১৮ জুন মুক্তি পেতে চলেছে তার ছবি ‘ঝুন্ড’। আর এটাই তার ‘কামব্যাক’। সোশ্যাল মিডিয়ায় এই সুখবর শেয়ার করে অমিতাভ লিখেছেন, ‘কোভিড আমাদের থামিয়ে দিয়েছিল। কিন্তু আবার কামব্যাকের সময় এসেছে। আমরা থিয়েটারে ফিরছি। ঝুন্ড রিলিজ করছে আগামী ১৮ জুন।’

করোনা আতঙ্ক এবং লকডাউনের জেরে বেশ কয়েক মাস বন্ধ ছিল সিনেমা হল। নতুন কোনও ছবি মুক্তি পায়নি। এমনকি নতুন ছবির কাজ শুরু করতেও চাননি প্রযোজকরা। নিউ নর্মালে ধীরে ধীরে অনেক কিছুই স্বাভাবিক হচ্ছে। তাই নিজের এই ছবি মুক্তিকে কামব্যাক হিসেবে ব্যখ্যা করেছেন অমিতাভ। লকডাউনের জেরে অমিতাভের ছবি ‘গুলাবো সিতাবো’-র সিনেমা হলে রিলিজ হয়নি। আমাজন প্রাইমে প্রিমিয়ার হয়েছে সুজিত সরকার পরিচালিত এই ছবির। সেই অর্থে ২০১৯-এর ‘বদলা’ অমিতাভের সিনেমা হলে মুক্তিপ্রাপ্ত শেষ ছবি।

গত বছর লকডাউনের কারণে ‘ঝুন্ড’ও ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির প্রাথমিক পরিকল্পনা হয়েছিল। কিন্তু কপিরাইট সংক্রান্ত কিছু সমস্যা থাকায় তা আর সম্ভব হয়নি। অবশেষে মুক্তি পেতে চলেছে ছবিটি। জানা গিয়েছে, সব রকম কোভিডের নিয়মবিধি মেনেই সিনেমা হলে দর্শককে ছবিটি দেখানোর ব্যবস্থা করবেন হল মালিকরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিতাভ বচ্চন

১৯ সেপ্টেম্বর, ২০২০
২৪ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ