Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আহত টাইগার শ্রফের পাশে উদ্বিগ্ন দিশা পাটানি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৩০ এএম
মুম্বাইয়ে অনুষ্ঠিত সেলিব্রিটি ফুটবল ফর চ্যারিটির ম্যাচ খেলতে গিয়ে আহত হলেন অভিনেতা টাইগার শ্রফ। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছলেন টাইগারের রিউমারড গার্লফ্রেন্ড দিশা পাটানি। গোটা সময়টা পাশে থাকলেন টাইগারের। রবিবার ওই ফুটবল ম্যাচে অর্জুন কাপুর, অপরাশক্তি খুরানা, আয়ান শেট্টিসহ বাকিরাও খেলছিলেন টাইগারের সঙ্গে। আচমকাই পায়ে চোট লাগে তার। মাঠ থেকে স্ট্রেচারে করে বের করে নিয়ে আসতে হয় তাকে। সে সময়েই ছবি শিকারীদের ক্যামেরায় ধরা পড়ে টাইগারের পাশে দিশার উপস্থিতিও। গোটা সময়টা উদ্বিগ্ন মুখেই ক্যামেরার লেন্সে ধরা পড়েন দিশা।
 
যদিও সূত্র জানাচ্ছে, টাইগারের পায়ের চোট গুরুতর নয়। প্রাথমিক চিকিৎসার পর নিজে নিজে হাঁটতেও পারছেন তিনি। তবে ওই সামান্য দুর্ঘটনার কথা শুনেও যে ভাবে টাইগারের পাশে ছিলেন দিশা তাতে তাকে বাহবা জানিয়েছেন নেটিজেনরা।
 
বিগত বেশ কয়েক বছর ধরেই টাইগার এবং দিশার প্রেমের খবরে উত্তাল বলিউড। যদিও মুখে প্রেমের কথা স্বীকার করেননি তারা। তবে একসঙ্গে ছুটি কাটানো থেকে শুরু করে দুই বাড়ির লোকেদের সঙ্গে সময় কাটানো… প্রমাণ করে দেয় কিউপিড বহু আগেই ঘায়েল করেছে ওই দু’জনকে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ