Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাকিবের ঈদের ছবির নায়িকা কলকাতার দর্শনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ২:১৯ পিএম

দীর্ঘ সময় ধরে চলচ্চিত্রাঙ্গন একাই মাতিয়ে বেড়াচ্ছেন দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান। তাকে ‘ওয়ান ম্যান আর্মি’ও বলা চলে। দেশ ছাড়া পশ্চিমবঙ্গেও তার রয়েছে বেশ জনপ্রিয়তা। চলতি মহামারির কারণে দীর্ঘ সময় ঘরবন্দি থাকলেও নতুন বছরে এই ঢালিউড বাদশা দর্শকদের বেশকিছু বিগবাজেটের সিনেমা উপহার দেবেন। এরই ধারাবাহিকতায় আগামী ঈদকে সামনে রেখে নির্মিত হতে যাচ্ছে শাকিব খানের নতুন সিনেমা ‘অন্তরাত্মা’। এতে নায়িকা হিসেবে থাকছেন কলকাতার দর্শনা বণিক। আসন্ন ঈদে মুক্তি দেওয়ার পরিকল্পনা করে ছবিটি নির্মাণ করা হচ্ছে বলে জানা গেছে।

‘অন্তরাত্মা’ পরিচালনা করবেন ওয়াজেদ আলী সুমন। এটি প্রযোজনা করছে তরঙ্গ এন্টারটেইনমেন্টের কর্ণধার সোহানী হোসেন। প্রযোজক নিজেই ছবির গল্প লিখেছেন। শাকিব খান অভিনীত ‌'সত্তা' ছবিরও প্রযোজক ও গল্পকার ছিলেন তিনি, যে ছবিটি শাকিব খানের ক্যারিযারের অন্যতম আলোচিত সিনেমা।

সম্প্রতি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এই সিনেমায় চুক্তিদ্ধ হন শাকিব খান। এর সংলাপ রচনা করেছেন ফেরারী ফরহাদ। তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন সোহানী হোসেন। আগামী ১ মার্চ থেকে শুটিং শুরু হবে।

‘অন্তরাত্মা’ প্রসঙ্গে পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, মার্চের শুরুতে পাবনা থেকে শুটিং শুরু হবে। শাকিব খান গল্প খুব পছন্দ করেছেন। নায়িকা দর্শনাও চূড়ান্ত। মার্চে টানা শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ হবে। সিনেমাটি ঈদ টার্গেট করে নির্মাণ করতে যাচ্ছি। সবকিছু ঠিক থাকলে আসন্ন ঈদে মুক্তি পাবে ‘অন্তরাত্মা’।

এছাড়া সম্প্রতি শাকিব খানের আরেক ছবির মহরত অনুষ্ঠিত হয়েছে। তপু খান পরিচালিত ছবিটির নাম ‘লিডার আমিও বাংলাদেশ’। এতে তার বিপরীতে আছেন শবনম বুবলী। আরটিভি প্রযোজিত সিনেমাটির শুটিংও শিগগির শুরু হবে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দর্শনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ