Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় রাখতে হবে - এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৪৯ পিএম

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, দেশের ১৮ কোটি মানুষের উন্নয়নেরর স্বার্থে ও দেশকে উন্নত রাস্ট্রে পরিনত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় রাখতে হবে। শেখ হাসিনা আছেন বলে দেশ আজ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। যার ফলে বিশ্ব দরবারে বাংলাদেশ স্বল্প সময়ে উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিতি অর্জন করেছে। যা কেবল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই সম্ভব হয়েছে।
সোমবার দুপুর ২টায় লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নে দুই কোটি ৩০ লক্ষ টাকা ব্যয়ে ফরাজগঞ্জ লঞ্চ ঘাট থেকে আরএইচডি সড়ক পর্যন্ত আড়াই কিলোমিটার রাস্তার পাকাকরণ কাজের উদ্বোধনকালে এমপি শাওন এসব কথা বলেন।
তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যানে লালমোহন-তজুমদ্দিনের গ্রামে গঞ্জে কোন কাঁচা রাস্তা থাকবে না। পর্যায়ক্রমে লালমোহন-তজুমদ্দিনের চরাঞ্চলের রাস্তাগুলোকেও পাকা করা হবে।
এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন এল জি ইডির নির্বাহী প্রকৌশলী আব্দুর রাজ্জাক, উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা প্রকৌশলী ম, বিল্লাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপ সহকারী প্রকৌশলী মিজানুর রহমান, বিশিস্ট ঠিকাদার মোঃ চান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. শাহীন জুয়েল, রাজ্জাক প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন