Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেটওয়ার্ক পেতে নাগরদোলায় ভারতের মন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩৯ পিএম

কথা বলতে বলতে আচমকাই ফোন কেটে যাওয়া কিংবা দরকারের সময় কাউকে ফোন করতে না পারা। মোবাইলে নেটওয়ার্ক না থাকলে কম-বেশি অনেকেই এই ধরনের সমস্যার সম্মুখীন হন। সম্প্রতি এমনই সমস্যার সামনে পড়তে হয়েছিল মধ্যপ্রদেশের মন্ত্রী ব্রজেন্দ্র সিংকে। কিন্তু সেই সমস্যা সমাধানে তিনি উঠে বসেছিলেন ৫০ ফুট উঁচু নাগরদোলায়।

মন্ত্রীর সেই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এমনকী সংবাদপত্রেও প্রকাশিত হয়েছে সেই ছবি। যা দেখে সমালোচনা করেছেন অনেকেই। কেউ কেউ তো প্রশ্নও তুলে দেন, এটা কি তাহলে নতুন ডিজিটাল ইন্ডিয়া? যেখানে মোবাইলে নেটওয়ার্ক পেতে নাগরদোলায় উঠতে হবে?

জানা গিয়েছে, সম্প্রতি আমখো গ্রামে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই সঙ্গে একটি মেলাও বসে। সেখানেই মূল আকর্ষণ ওই নাগরদোলাটি। এদিকে, মন্ত্রী ব্রজেন্দ্র সিং মেলায় যেতেই অনেকেই তার কাছে নানান সমস্যার কথা জানাতে শুরু করেন। সেই সমস্যা সমাধানে এরপরই ফোন করার চেষ্টা করতে থাকেন তিনি। কিন্তু কিছুতেই মোবাইলে নেটওয়ার্ক পাননি। এরপরই নাগরদোলায় উঠে বসেন। আর তারপর সেই ছবিটিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভারতের প্রত্যন্ত এলাকাগুলিতে ফোনের নেটওয়ার্কের অবস্থা এতটাই খারাপ যে এর আগেও এই ধরনের ঘটনা একাধিকবার ঘটেছে। সূত্র: টাইমস নাউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ