Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

স্কাউটিংয়ের মানবিক গুণাবলি ধারণ করলেই প্রকৃত দেশ প্রেমিক হওয়া সম্ভব- শীতেষ চন্দ্র

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ৭:২০ পিএম

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার ও বাংলাদেশ স্কাউট ফুলপুর শাখার সভাপতি শীতেষ চন্দ্র সরকার যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন, বারাক ওবামা, জাতিসংঘের সাবেক মহাসচিব বানকি মুনের মত পৃথিবীর বিখ্যাত ব্যাক্তি বর্গের বাল্য জীবনে স্কাউটিং করার ইতিহাস তুলে ধরেন বলেন, স্কাউটিং এর মানবিক গুণাবলিসমূহ ধারণ করলেই প্রকৃত দেশ প্রেমিক হওয়া সম্ভব। মানবিকতার কল্যাণে নিবেদিত আমাদের স্কাউটস। এই মানবিকতা অব্যাহত রাখতে হবে।"

বাংলাদেশ স্কাউটের বিপি দিবস উদযাপন উপলক্ষে সোমবার বিকালে ফুলপুর মহিলা ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে বাংলাদেশ স্কাউট ফুলপুর শাখা আয়োজিত আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ স্কাউট ফুলপুর শাখার সহ-সভাপতি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাসরিন আক্তারের সভাপতিত্বে ও বাংলাদেশ স্কাউট ফুলপুর শাখার সম্পাদক মোঃ নজরুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা, উপজেলা শিক্ষা অফিসার শাহী দিলশাদ এলিন, ফুলপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ রওশন আরা বেগম, ফুলপুর সরকরি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্রাম হোসাইন, ফুলপুর সাহিত্য পরিষদের সাধারন সম্পাদক নাহিদ নিগার সুলতানা, স্কাউট লিডার রফিকুল ইসলাম, নুরুল হক, স্কাব লিডার রফিকুল ইসলাম বিএসসি, আব্দুল কাদের, হেলডস ওপেন স্কাউট গ্রুপের সম্পাদক তাসফিক হক নাফিও, স্কাউটের জান্নাতুল ফেরদৌসি স্বর্ণা, ইকবাল হাসান, মিলন মিযাসহ বাংলাদেশ স্কউট ফুলপুর শাখার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সদস্যগণ। আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ জন্মদিনের কেক কাটেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন