Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

নাচোলে একমঞ্চে ৪ মেয়র প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৫২ পিএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভায় ২৮ ফেব্রুয়ারী পৌর নির্বাচন উপলক্ষে ৪মেয়র প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী বর্তমান মেয়র আব্দুর রশিদ ঝালুখান, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ধানের শীষের প্রার্থী মাসুউদা আফরোজ হক শুচি, স্বতন্ত্র প্রার্থী রেল ইঞ্জিন প্রতীকের আমানুল্লাহ আল মাসুদ ও চামচ প্রতীকের প্রার্থী রেজাউল করিম বাবু একমঞ্চে তাদের নিজ নিজ নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

এ লক্ষ্যে ২২ ফেব্রুয়ারী বিকেল ৪টায় ডাকবাংলো চত্বরে নাচোল উপজেলা প্রেস ক্লাবের আয়োজনে একমঞ্চে ৪ মেয়র প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নাচোল উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ মু. জিয়াউর রহমান, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, নাচোল মহিলা কলেজের অধ্যক্ষ ওবায়দুর রহমান, নাচোল সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ হাফিজুর রহমান, নাচোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম মজিদুল হক, নাচোল উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট এর সাবেক কমান্ডার মতিউর রহমান এবং নাচোল পৌরসভার সুধীবৃন্দ।

মেয়র প্রার্থীরা তাদের নিজ নিজ নির্বাচনী ইশতেহার উপস্থিত জনগণের সামনে তুলে ধরেন এবং নির্বাচিত হলে পৌরসভাকে আধুনিক ডিজিটাল পৌরসভা গড়ে তোলার লক্ষ্যে মাদক ও দুর্নীতি মুক্ত পৌরসভা গড়তে পৌর নাগরিকদের সাথে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁপাইনবাবগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ