Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

গৃহিণী হত্যা বিচারের দাবিতে সড়ক অবরোধ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর কুড়িলে এক গৃহিণী আত্মহত্যার ঘটনায় সড়ক অবরোধ করে স্থানীয়রা। পরে দ্রুত তদন্ত ও জড়িতদের আইনের আওতায় আনার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়অ গতকাল সোমবার ভাটারা থানা এলাকার যমুনা ফিউচার পার্কের সামনে সড়ক অবরোধ করেন তারা। এদিকে গতকাল সন্ধ্যায় সড়ক অবরোধ থাকার কারণে কুড়িল থেকে যমুনা ফিউচার পার্কের সামনে পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়। অনেক যাত্রী চরম ভোগান্তিতে পড়েন।

ভাটারা থানার ওসি (তদন্ত) মো. রফিকুল হক বলেন, গত রোববার কুড়িল এলাকার একটি বাসায় এক গৃহিণী আত্মহত্যা করেন। ওই ঘটনায় স্ত্রীর আত্মহত্যার প্ররোচনায় তার স্বামীকে আমরা গ্রেফতার করেছি। থানায় একটি মামলাও নেয়া হয়েছে। তিনি বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে নেয়া হয়েছিলো।

সেখান থেকে লাশ কুড়িলে নিয়ে আসার পর স্থানীয় এলাকার বাসিন্দারা সড়ক অবরোধ করে। আমরা তাদের সড়ক অবরোধ ছেড়ে দেওয়ার জন্য বলেছি। পরে সুষ্ঠু তদন্ত ও জড়িতদের বিরুদ্ধে আশ্বাস পেয়ে অবরোধ প্রত্যাহার করে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক-অবরোধ

২৪ ডিসেম্বর, ২০২০
১৭ নভেম্বর, ২০২০
১৯ অক্টোবর, ২০২০
২৫ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ