Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী

কালিয়াকৈরে পৃথক দুটি লাশ উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর ও রতনপুর এলাকা থেকে গতকাল সকালে দুটি লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। সফিপুর এলাকা থেকে আনঞ্জুমান আরা নামে নারীর ঝুলন্ত লাশ ও রতনপুর থেকে শাহানেওয়াজ নামের যুবকের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হচ্ছে- শাহানেওয়াজ নওগাঁ জেলার পতিœতলা উপজেলার গোয়ালীয়া নাগরগোলা এলাকার আবুল কাশেমের ছেলে। অপরজন হলেন আনঞ্জুমান আরা দিনাজপুর জেলার বিরল উপজেলার তেগুরা এলাকার ইরফান আলীর স্ত্রী।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আনঞ্জুমান আরা বেগম তার স্বামীকে নিয়ে উপজেলার সফিপুর এলাকায় আহাসানুউলস্নার বাসায় ভাড়া থাকত। গত রোববার রাতে কোন এক সময় ৬তলা ভবনের নিজ ঘরের ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। অপরদিকে শাহানেওয়াজ সফিপুর এলাকায় ভাড়া থেকে স্থানীয় কারখানায় চাকরি করে আসছিল। গত রোববার রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেননি। উপজেলার রতনপুর এলাকায় তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দুটি লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী জানান, দুটি লাশ উদ্ধার করা হয়েছে। ওই যুবকের মৃত্যুর কারণ জানা যায়নি। ওই নারী কী কারণে আত্মহত্যা করেছেন তা বলা যাচ্ছে না। নারীর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। যুবকের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ

৫ মার্চ, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ