Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনোয়ারায় সাঙ্গু নদীতে গোসল করতে নেমে সেনা কর্মকর্তা নিখোঁজ, উদ্ধার অভিযান চলছে

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ১১:০৬ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় গতকাল সোমবার বিকাল ৫ টায় উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ জেলে পাড়া এলাকায় সাঙ্গু নদীতে গোসল করতে নেমে সেনা বাহিনীর এক ক্যাডেট অফিসার নিখোঁজ হয়। নিখোঁজ সেনা কর্মকর্তার নাম মো. আসিফুল (২২)। তাঁর বাড়ী চট্টগ্রামের হালিশহর বলে জানাযায়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত নৌবাহিনী, সেনাবাহিনী, কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ চালাচ্ছে।

স্থানীয় ইউপি সদস্য মো. নিজাম উদ্দিন জানায়, শীতকালীন মহড়ায় এসে সেনা বাহিনীর ২ জন সদস্য সাঙ্গু নদীতে গোসল করতে নামলে নদীর স্রোতে আসিফুল নামে এক সদস্য তলিয়ে যায়। নিখোঁজ সেনা সদস্য বিএমএ ক্যাডেট কোর্স সম্পন্ন করে মহড়ায় আসেন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম সিকদার জানান, শীতকালীন মহড়ায় এসে সাঙ্গু নদীতে গোসল করতে নেমে আসিফুল নামে এক সেনা কর্মকর্তা নদীর স্রোতে নিখোঁজ হয়। তাঁকে উদ্ধারে নৌবাহিনী, কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ