Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

সিরাজগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে মুক্তিযোদ্ধাসহ নিহত ৫

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১০:০৭ এএম | আপডেট : ২:৪০ পিএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২১

বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫জন নিহত হয়েছেন। এতে ১১যাত্রী গুরুতর আহত হয়েছেন। মঙ্গরবার সকাল পৌনে আটটার দিকে উপজেলার কোনাবাড়ি এলাকায় ধান গবেষণা ইন্সটিটিউটের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে তিনজনের নাম পরিচয় জানা গেছে। তারা হলেন- বগুড়ার শাহজাহানপুর থানার অবসরপ্রাপ্ত সেনা সদস্য ও বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান সিকদার(৭০), শেরপুর উপজেলার বেতগাড়ী গ্রামের ধীরেনের ছেলে বিমল কুমার সাহা(৪৫) এবং সিরাজগঞ্জের বেলকুচি উপজেরার তামাই গ্রামের আবুল হোসেনের ছেলে মো. হান্নান সেখ(৬০)।
বঙ্গবন্ধু সেতু থানার ওসি মোসাদ্দেক হোসেন জানান, পাবনা থেকে ময়মনসিংয়ের উদ্দেশে ছেড়ে আসা যুগান্তর পরিবহনের একটি বাস কোনাবাড়ি এলকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সয়াবিন তেল বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চারজন এবং হাসপাতালে নেয়ার পথে আরেকজনের মৃত্যু হয়। আহত হয় আরও ১০-১২জন যাত্রী। হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়।
সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মনজিল হক জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বাসের অতিরিক্ত গতি ও সামনের চাকা পাংচার হওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের আরএমও ফরিদুল ইসলাম জানান, আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।



 

Show all comments
  • মো: একরামুল হোসেন ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১:৫১ পিএম says : 0
    আর কত দেখবো লাশের সাড়ি। আর কত কাদবো মোরা ফেলবো চোখের জল। নিরাপদ সড়ক চাই। কামারখন্দ উপজেলা বাসি। একরামুল
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন