Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেমন দেখতে হয়েছে সাইফিনার দ্বিতীয় সন্তান? জানালেন রণধীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১০:০৯ এএম

কাপুর-খান পরিবারে এসেছে নতুন সদস্য। কারিনা কাপুর এবং সাইফ আলি খানের দ্বিতীয় সন্তান। তাকে নিয়ে কৌতূহলের শেষ নেই। তার কী নাম রাখা হবে, তাকে দেখতে কেমন হয়েছে– তা নিয়ে প্রশ্ন হাজারও। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ঘুরে বেড়াচ্ছে তার ‘ফেক ছবি’। সব জল্পনা-কল্পনার অবসান ঘটালেন দাদু রণধীর কাপুর। জানালেন কেমন দেখতে হয়েছে সদ্যোজাতকে।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রণধীর জানিয়েছেন, বাবা বা মা দুজনেরই ছাপ রয়েছে খুদের চেহারায়। তবে তাকে দেখতে হয়েছে অনেকটা দাদা তৈমুরের মতোই। রণধীরের কথায়, “আমার তো সব বাচ্চাকেই একই রকম দেখতে লাগে। তবে সবাই বলছে ওকে নাকি দাদার মতোই দেখতে হয়েছে। ”

কারিনা-সাইফের প্রথম সন্তান তৈমুরের জন্মের পর থেকেই ছবি শিকারীদের অতিপ্রিয় হয় উঠেছিল সে। আর এই কালচারে সন্তানকে অভ্যস্ত করিয়েছিলেন সাইফিনাও। কিন্তু দ্বিতীয় সন্তান আসার আগে সেলিব্রিটি দম্পতি জানিয়েছিলেন দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে তেমনটা করবেন না তারা। সেই কথামতোই সন্তান আসার খবর শেয়ার করলেও তার প্রথম লুক এখনও শেয়ার করেননি ওই সেলেব দম্পতি।

যদিও কৌতূহল কমছেই না। নেটিজেনদের প্রশ্ন, তৈমুরের প্রতিযোগী এসে গেল তবে? গত বছর আগস্টে যখন ভরা লকডাউন, তখনই সোশ্যাল মিডিয়ায় আবারও মা হওয়ার খবর শেয়ার করেছিলেন কারিনা। তখন থেকেই শুরু হয়েছিল কাউন্টডাউন। অবশেষে ফেব্রুয়ারির ২১ তারিখে ঘরে এল নতুন অতিথি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ