Inqilab Logo

ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬ বৈশাখ ১৪২৮, ০৬ রমজান ১৪৪২ হিজরী

আসছে ‘স্পাইডারম্যান ৩’, নাম ভূমিকায় অভিনয় করবেন টম হল্যান্ড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৫০ এএম

বড়পর্দায় ফিরছে স্পাইডারম্যান। আর এই ছবিতে ফের অভিনয় করতে চলেছেন অ্যালফ্রেড মোলিনা। সূত্রের খবর, ডক্টর অক্টপাসের চরিত্রে দেখা যেতে চলেছে মোলিনাকে। যদিও এখনও সিনেমার নাম ঠিক হয়নি। তবে আপাতত ‘স্পাইডারম্যান-৩’ বলেই এই সিনেমা সম্পর্কে জেনেছেন দর্শকরা। শোনা গিয়েছে, নাম ভূমিকায় অভিনয় করবেন টম হল্যান্ড। আর ছবির পরিচালক জন ওয়াটস।

স্পাইডারম্যান সিরিজের প্রথম দিকের ছবিগুলোতে নিঃসন্দেহে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র ছিল ডক্টর অক্টোপাস। আট হাতের এই ভিলেন চরিত্রের জনপ্রিয়তাও ছিল তুঙ্গে। ছক ভাঙা বিজ্ঞানীর আচমকা শয়তানে পরিণত হওয়ার গল্প দর্শকের মনে গেঁথে গিয়েছিল। সেই চরিত্র ফের পর্দায় ফিরছে শুনে দারুণ খুশি ভক্তরা। নতুন সিনেমার গল্পে যখন ডক্টর অক্টোপাস রয়েছে তখন ছবির পরতে পরতে টুইস্ট থাকবে, এ কথা বলছেন স্পাইডারম্যানের অনুরাগীদের অনেকেই।

২০০২ সালে প্রথম রিলিজ হয় ‘স্পাইডারম্যান’। এর সিক্যুয়েল হিসেবে ২০০৪ সালে মুক্তি পায় ‘স্পাইডারম্যান-২’। সেই ছবিতে ডক্টর অক্টোপাসের চরিত্রে অভিনয় করেছিলেন অ্যালফ্রেড মোলিনা। তখন স্পাইডারম্যানের চরিত্রে অভিনয় করেছিলেন টবি ম্যাগুয়ার। তখন ব্যাপক জনপ্রিয় হয়েছিল মোলিনার চরিত্র অট্টো অক্টাভিয়াস।


২০১৭ সালে রিলিজ হয়েছিল ‘স্পাইডারম্যান হোমকামিং’। এর দু’বছর পর রিলিজ হয় ‘স্পাইডারম্যান ফার ফ্রম হোম’। সূত্রের খবর, ২০১৯-এর এই ছবিরই সিক্যুয়েল হিসেবে ফিরতে চলেছে ‘স্পাইডারম্যান ৩’। যেখানে পিটার পার্কার ওরফে স্পাইডারম্যানের চরিত্রে অভিনয় করবেন টম হল্যান্ড। ২০২০ সালের অক্টোবর মাসে এই ছবির শ্যুটিং শুরু হয়েছে। শোনা যাচ্ছে আগামী বছর মার্চ মাস নাগাদ শ্যুটিং শেষ হবে। ২০২১ সালের ১৭ ডিসেম্বর নতুন ছবি রিলিজ হবে বলে আপাতত জানা গিয়েছে। যদিও মোলিনার চরিত্রের ব্যাপারে সোনি বা মার্ভেলের তরফে অফিশিয়াল ভাবে এখনও কিছু জানানো হয়নি।

তবে কেবল অ্যালফ্রেড মোলিনা নন, স্পাইডারম্যান সিরিজের নতুন ছবিতে ফিরছেন আরও অনেক তারকাই। টম হল্টার ছাড়াও এই ছবিতে দেখা যাবে জেমি ফক্সকে। তার চরিত্রের নাম ‘ইলেক্ট্রো’। ২০১৪ সালে ‘দ্য অ্যামেজিং স্পাইডারম্যান ২’ ছবিতেও ছিলেন জেমি। এছাড়াও স্পাইডারম্যান ফ্র্যাঞ্চাইজিতে ফিরছেন, বেনেডিক্ট কাম্বারব্যাচ। ডক্টর স্ট্রেঞ্জের চরিত্রে দেখা যাবে বেনেডিক্টকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন