Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

রোজিনার সিনেমায় সাবিনা ইয়াসমিনের গান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ পিএম

বাংলা চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় নায়িকা রোজিনা। আশি ও নব্বই দশকে দেশের খ্যাতনামা অভিনেতার পাশাপাশি পশ্চিমবাংলার তাপস পাল, মিঠুন চক্রবর্তী, পাকিস্তানের জনপ্রিয় নায়ক নাদিমসহ ভারতীয় উপমহাদেশের বিখ্যাত বহু অভিনেতার বিপরীতে অভিনয় করেছেন তিনি। দীর্ঘ ১৪ বছর পর আবার ক্যামেরার সামনে দাঁড়াবেন রোজিনা। প্রথমবার চলচ্চিত্র নির্মাণ করছেন তিনি। দীর্ঘদিন পর নিজের পরিচালিত এ চলচ্চিত্রে অভিনয়ও করবেন তিনি। চলতি অর্থ বছরে ‘ফিরে দেখা’ নামে সিনেমা সরকারি অনুদান পেয়েছে। এতে বীরাঙ্গনা চরিত্রে অভিনয় করবেন তিনি। পরিচালনার পাশাপাশি এর কাহিনীও রচনা করেছেন রোজিনা।

সম্প্রতি রেকর্ডিং হয়েছে এই সিনেমার একটি গান। যাতে কণ্ঠ দিয়েছেন কিংবদন্তি সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিন। তার সঙ্গে দ্বৈত গেয়েছেন এই প্রজন্মের গায়ক মোমিন বিশ্বাস। গাজী মাজহারুল আনোয়ারের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন জাবেদ আহমেদ কিসলু।

গানটি প্রসঙ্গে মোমিন বিশ্বাস বলেন, ‘এই সিনেমাটি পরিচালনা করছেন অত্যন্ত গুণী অভিনেত্রী রোজিনা। আর আমি দ্বৈত গাইলাম আরেক গুণী, কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমীনের সঙ্গে। সব মিলিয়ে খুব দারুণ অনুভূতি। আশাকরি গানটি সবাই পছন্দ করবেন।’

উল্লেখ্য ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত হবে ‘ফিরে দেখা’।। ১ মার্চ থেকে রোজিনার নানাবাড়ি রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামে এর শুটিং শুরু হবে। এতে রোজিনার বিপরীতে অভিনয় করবেন ইলিয়াস কাঞ্চন। আরেক জুটি হিসেবে থাকবেন নিরব ও স্পর্শিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন