Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবারো স্বস্তিকার ছবিতে কুরুচিকর মন্তব্য, ভক্তরাই দিলেন পাল্টা জবাব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:২২ পিএম

ফের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে কুকথার শিকার হলেন টলিউডের প্রথমসারীর অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। প্রসঙ্গত, রবিবার রাতে একটি নিজস্বী শেয়ার করেন অভিনেত্রী। তার পোস্ট করা সেই ছবি রীতিমতো ভাইরাল হয়ে যায়। শোরগোল পরে যায় নেটিজেনদের মধ্যে। এরই মধ্যে আসতে থাকে ভক্তদের অসংখ্য লাইক ও নেটিজেনদের কমেন্ট। এরই মধ্যে একজন কমেন্ট করে বসলেন, কুরুচিকর কমেন্ট। আর তারপরই শুরু হল ওই ব্যক্তির বিরোধিতা করা। এই কমেন্টের পরিপ্রেক্ষিতে এক নেটিজেন জবাব দিলেন, 'বাড়িতে আপনার মা-বোন নেই? সেখানেও কি এরকম কথা বলেন?' তবে এর আগেও কুরুচিকর মন্তব্যের শিকার হয়েছিলেন অভিনেত্রী।

সম্প্রতি, আন্তর্জাতিক মঞ্চে সম্মানিত স্বস্তিকা মুখোপাধ্যায়। দ্বিতীয়বার ‘ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ডস’-এ পুরস্কৃত হলেন অভিনেত্রী। ‘পাতাললোক’ ওয়েব সিরিজে ডলি মেহরার চরিত্রের জন্য সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি।

অন্যদিকে, ২১শে পা দিয়েছে তার মেয়ে অন্বেষা মুখোপাধ্যায়। তাই বাড়ির ছাদেই পার্টি থ্রো করেছেন অভিনেত্রী স্বস্তিকা। পার্টিতে উপস্থিত ছিলেন অভিনেত্রীর ঘনিষ্ট বন্ধু-বান্ধব, পরিবার এবং মেয়ের বন্ধু। সকলকে একসঙ্গে নিয়ে পার্টি করতে দেখা যায় অভিনেত্রীকে। মেয়ের জন্মদিনের পার্টিতে চুটিয়ে আনন্দ করেছেন স্বস্তিকা। সেই জন্মদিনের পার্টি থেকে মাথায় ঘোমটা দিয়ে 'টুম্পা সোনা' গানের তালে নাচ রীতিমতো মন জয় করে নিয়েছিল নেটিজেনদের। বোনের সঙ্গে কোমর দুলিয়ে নেচেছেন আজোপা মুখোপাধ্যায়ও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ