Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

নোরার সঙ্গে নাচতে গিয়ে পড়ে গেলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৩:০৬ পিএম

সালমান খান মানেই এন্টারটেনমেন্ট। ২১ শে ফেব্রুয়ারি যখন ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী ও বলিউডের বিখ্যাত ডান্সার নোরা ফতেহি হাজির হলেন গ্র‍্যান্ড ফিনালের মঞ্চে। তখন ‘গর্মি’ গানে নোরার সঙ্গে নাচতে গিয়ে মাটিতে শুয়ে পড়ে নাচতে নাচতে সিঁড়ি দিয়ে নামতে থাকেন সালমান। কিন্তু হঠাৎই টাল সামলাতে না পেরে পড়ে যান ‘ভাইজান’। নোরা তাড়াতাড়ি এগিয়ে এসে সালমানকে রক্ষা করলেও ততক্ষণে চারিদিকে উঠেছে হাসির রোল। সালমান নিজেও এতটুকু অপ্রস্তুত না হয়ে হাসতে থাকেন। প্রকৃতপক্ষে সালমান পুরো ঘটনাটাই ঘটিয়েছিলেন পরিবেশকে হালকা করার জন্য এবং দর্শকদের আনন্দ দেওয়ার জন্য। তবে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ভাইরাল হয়েছে।

এদিন ‘বিগ বস ১৪′-এর বিজয়িনী হলেন অভিনেত্রী রুবিনা দিলায়েক। ফার্স্ট রানার আপ হলেন রাহুল বৈদ‍্য। ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত আগেই চৌদ্দ লাখ টাকা নিয়ে শো থেকে বেরিয়ে যান। এদিন গ্র‍্যান্ড ফিনালের মঞ্চে সেরা প্রাপ্তি ছিল বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র-র উপস্থিতি।

অপেক্ষাকৃত কম ভোট পেয়ে গ্র‍্যান্ড ফিনালের রেস থেকে বেরিয়ে গিয়েছিলেন নিকি তম্বোলী এবং আলি গোনি। ‘বিগ বস-১৪′-এর বিজয়িনী হওয়ার পর রুবিনা একটি ইন্সটাগ্রাম ভিডিওর মাধ্যমে সমস্ত দর্শক ও শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন