Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রিয়াঙ্কা সম্পর্কে বিস্ফোরক তথ্য দিলেন তার ম্যানেজার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৪১ পিএম

বলিউডে প্রথম সারির তারকাদের তালিকা তৈরি করতে গেলে সেখানে অবশ্যই প্রিয়াঙ্কা চোপড়াকে রাখতে হবে। শুধু বলিউড নয়, গত কয়েক বছরে বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের পায়ের তলার জমি শক্ত করে ফেলেছেন তিনি। ধীরে ধীরে সাফল্যের সিঁড়িতে উঠেছেন তিনি। কিন্তু শুরুর পথ এত মসৃণ ছিল না। বরং অনেক প্রতিকূলতার মধ্যে দিয়ে এগোতে হয়েছিল প্রিয়াঙ্কাকে। এতদিন পরে প্রকাশ্যে সে সব কাহিনী শেয়ার করেছেন প্রিয়াঙ্কার ম্যানেজার অঞ্জুলা আচার্য।

ফোর্বস ম্যাগাজিনকে দেওয়া একটি সাক্ষাৎকারে অঞ্জুলা জানিয়েছেন, ক্যারিয়ারের শুরুর দিকে বহু তাবড় শিল্পী নাকি প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে তাকে বারণ করেছিলেন। কোনও এক ফিল্মি পার্টির কথা উল্লেখ করে অঞ্জুলা বলেন, “আমাকে একজন নামকরা শিল্পী বলেছিলেন, প্রিয়াঙ্কা কখনও কোনও কাজ করবে না। আমি জানি না কেন তুমি তোমার সময় নষ্ট করছ?”

এই ধরনের কথা শোনার পর কার্যতই হতাশ হয়েছিলেন অঞ্জুলা। সেলিব্রেটিদের ক্ষেত্রে ম্যানেজারদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কাজ সংক্রান্ত সমস্ত পেশাদারি কমিউনিকেশন হয় এই ম্যানেজারদের মাধ্যমেই। এমনকি বলিউড থেকে যে সব শিল্পীরা হলিউডে কাজের সুযোগ পেয়েছেন, সেই যোগাযোগ করেন ম্যানেজাররাই। সেক্ষেত্রে প্রিয়াঙ্কার ক্যারিয়ারে অঞ্জুলার ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

অঞ্জুলার কথায়, “প্রথম প্রথম প্রিয়াঙ্কার সম্পর্কে এসব শুনে আমার খুব খারাপ লাগত। বলিউডে এভাবেই কোণঠাসা করা হয়। আমি নিজে ভাবতাম, সত্যিই কি সময় নষ্ট করছি? কিন্তু ওর চোখের দিকে তাকিয়ে সিদ্ধান্ত নিয়েছিলাম, ওর ম্যানেজারের দায়িত্ব নেব। কাউকে বলিউড থেকে হলিউডে নিয়ে যাওয়াটা স্বপ্নের মতো। ওর ক্ষেত্রে কিন্তু আমরা সেটা সত্যি করতে পেরেছি।”



 

Show all comments
  • Md Rashidul Islam ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৫৩ এএম says : 0
    আমি নতুন করে বাঁচার চেষ্টা করব। আপনাদের জন্য একটি অন্যতম কথা ভালোভাবে পরিষ্কার করা । পরিবেশ সৃষ্টি করতে হবে। পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে ।যাতে আমাদের সংসারটা সচ্ছল পরিবার এবং বন্ধুদের সাথে মিলে মিশে থাকা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ