Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

নবজাতককে নিয়ে বাড়ি ফিরলেন সাইফিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৪৭ পিএম

রবিবারেই দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন কারিনা কাপুর খান। চতুর্থবার বাবা হয়ে অত্যন্ত খুশি সাইফ আলি খান। নবজাতকের জন্মের পরেই ছোট নবাব জানিয়েছিলেন ‘মা’কারিনা এবং সদ্যজাত দু’জনেই ভাল আছেন। সুস্থ আছেন। আজ মুম্বাইয়ের ব্রিচক্যান্ডি হাসপাতাল থেকে মা-সন্তান দু’জনকেই ছেড়ে দেওয়া হয়েছে। সাইফিনা নবজাতককে নিয়ে বাড়ি ফিরলেন।

নবজাতককে নিয়ে সাইফিনার বাড়ি ফেরার ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা যাচ্ছে ড্রাইভারের পাশে সাইফের কোলে বসে আছেন ‘বড়দা’ তৈমুর। পেছনে বসে আছেন ‘মা’কারিনা। আর নবজাতক নিশ্চিন্তে ঘুমচ্ছেন ন্যানির কোলে। আজ সকালেই বাড়ি ফিরেছেন তারা।

কারিনার দ্বিতীয় পুত্র সন্তানের খবরে খুব খুশি কারিশ্মা কাপুর। আরও একবার মাসি হতে পেরে তিনি এতটাই আপ্লুত যে কারিনার ছোটবেলার ছবি নিজের ইনস্টাতে পোস্ট করেন। বলিউডেও খুশির হাওয়া। সাইফিনার যারা ঘনিষ্ঠ যেমন মনীশ মালহোত্রা, দিয়া মির্জা, নেহা ধুপিয়া, সুভাষ ঘাই, অমৃতা আরোরা সকলেই শুভেচ্ছা জানিয়েছেন।

কারিনার বাবা রণধীর কাপুর নতুন করে ‘দাদু’ হতে পেরে খুবই খুশি। তিনি সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের আনন্দের খবর জানিয়ে বলেছেন “ আমি তো খুশিই, তৈমুরও দাদা হয়ে খুব আনন্দ পেয়েছে। আমি প্রাণ ঢেলে ওদের আর্শীবাদ করছি।”

দ্বিতীয় ছেলের নাম কী রাখবেন সাইফিনা, তা জানতে উৎসুক অনুরাগীরা। তবে শোনা গিয়েছে, এখনই নবজাতকের নাম প্রকাশ্যে আনবেন না তারকা দম্পতি। এর আগে তৈমুরের নাম নিয়ে প্রবল ট্রোলের শিকার হয়েছিলেন সাইফ-করিনা। সেই অভিজ্ঞতা থেকেই সাবধানি হয়েছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন