Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজীবন মানুষের সেবা করে যাব- এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৪:১৩ পিএম

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজীবন লালমোহন তজুমুদ্দিন এর জনগনের সেবা করে যাব। ভোলার লালমোহন পৌরসভার নাগরিকবৃন্দের সেবা বৃদ্ধির লক্ষ্যে পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারীর সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্ত্যবে এসব কথা বলেন ভোলা - ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। লালমোহন পৌরসভার হলরুমে পৌরসভার আয়োজনে ২৩ ফেব্রুয়ারি সকাল ১০ টায় ১ নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন মেহের এর সভাপতিত্বে মতবিনিময় সভায় তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ১৮ কোটি মানুষের সেবা নিশ্চিত করা হয়েছে এবং তারই দিকনির্দেশনায় লালমোহন পৌরসভার উন্নয়নের জন্য তিনি সকল প্রকার সহযোগিতা করবেন বলে আশা করেন।
পৌরসভার কাউন্সিলরগণ তাদের বক্তব্যে পৌরসভার মেয়র অনুপস্থিত থাকা (সকল কাউন্সিলরগণ অনাস্থা প্রদান) এবং প্যানেল মেয়র নির্ধারন না করার কারনে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন বলেন কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা বকেয়া, পৌরসভার নাগরিকবৃন্ধ বিভিন্ন সেবা থেকে বঞ্চিত, অব্যবস্থাপনা, সকল ওয়ার্ডে সমবন্টন না করা, সঠিক সিদ্ধান্ত নেয়া সম্ভব হচ্ছে না। এসকল সমস্যার দ্রুত সমাধান দেয়ার জন্য এমপি মহোদয়ের দৃষ্টি আকর্ষন করেন।
প্রধান অতিথি কাউন্সিলরদের সকল সমস্যা মনোযোগ সহকারে শুনেন এবং তার বক্তব্যে বলেন লালমোহন পৌরসভার সকল নাগরিকদের সকল ধরনের সেবা জন প্রতিনিধিদের নিশ্চিত করতে হবে। সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদার। সহকারী প্রকৌশলী মোঃ নিজাম উদ্দিনের সঞ্চালনায় সভায় কাউন্সিলরদের মধ্যে বক্তব্য রাখেন ৫ নং ও ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ইমাম হোসেন হাওলাদার, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর জহিরুল ইসলাম মাসুদ পাটওয়ারী, কাউন্সিলর জাহেদুল ইসলাম নবীন, জসিম ফরাজী,ফরিদ উদ্দিন, আনোয়ার হোসেন হিরন। পৌরসভা কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন প্রশাসনিক কর্মকর্তা সিরাজউদোলা নবাব, নাগরিকদের মধ্য থেকে বক্তব্য রাখেন সাংবাদিক শাহিন আলম মাকসুদ ও নিয়াজ মুশফিক প্রমুখ। এর পরে দুপুরে লালমোহন উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে উপজেলা মাসিক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা - ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ,উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদার,। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাস মিয়া,উপজেলা প্রকৌশলী ম বিল্লাল হোসেন,মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নবী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন