Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭ বৈশাখ ১৪২৮, ০৭ রমজান ১৪৪২ হিজরী

কুষ্টিয়ায় পদ্মা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৮ জন গ্রেফতার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৫৮ পিএম

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের সুলতানপুর পদ্মা নদী থেকে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের অভিযোগে আলী হোসেন নামে এক ছাত্রলীগ নেতাসহ ৮ জন কে গ্রেফতার করেছে পুলিশ।

তিনি কুমারখালী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। আলী হোসেন কয়া ইউনিয়নের বাড়াদী গ্রামের বজলুর রহমানের ছেলে। সোমবার (২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে বালু উত্তোলন অবস্থায় মাঝি ও ড্রেজার চালকসহ ৮ জনকে আটক করা হয়।

জানা যায়, দীর্ঘদিন যাবত সুলতানপুর বেলতলা নামক স্থান থেকে আলী হোসেন ড্রেজার দিয়ে অবৈধভাবে লাখ লাখ টাকার বালু উত্তোলন করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে রাতে আলীসহ কয়েকজনকে গ্রেফতার করে নৌ পুলিশ।

গ্রেফতারকৃত অন্যরা হলেন-দৌলতপুরের রুবেল শেখ, ভেড়ামারার রাজা ও রুবেল আলী, ঈশ্বরদীর বিজয় কুমার হালদার ও নুরুজ্জামান, মিরপুরের তাজমহল ও কয়ার সবুজ শেখ।

এ বিষয়ে নৌ পুলিশ পরিদর্শক আব্দুল জলিল জানান, দীর্ঘদিন যাবত বালু উত্তোলন করছিলে। তথ্যের ভিত্তিতে রাত ১ টার সময় তাদেরকে বালু উত্তোলন অবস্থায় গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন