Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনতা ব্যাংকের সাবেক চেয়ারম্যান লুনা সামসুদ্দোহা’র মৃত্যুতে পরিচালনা পরিষদের শোক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৬:১৭ পিএম

জনতা ব্যাংক লিমিটেডের সাবেক চেয়ারম্যান লুনা সামসুদ্দোহার মৃত্যুতে ব্যাংকের পরিচালনা পরিষদের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত পরিচালনা পরিষদের সভায় জনতা ব্যাংকের চেয়ারম্যান ড. এস. এম. মাহফুজুর রহমান বলেন, প্রযুক্তি খাতে নারীদের অংশগ্রহণ এবং নারীর ক্ষমতায়নে তাঁর অবদান জাতি চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে। ব্যাংকের এমডি এন্ড সিইও বীরমুক্তিযোদ্ধা আব্দুছ ছালাম আজাদ স্মৃতিচার করে বলেন, ২০১৮ সালের ফেব্রুয়ারি থেকে ২০১৯ এর জুন পর্যন্ত চেয়ারম্যান থাকাবস্থায় তিনি ব্যাংকটিকে সামনের দিকে এগিয়ে নিতে নিষ্ঠার সাথে কাজ করেছেন।

উল্লেখ্য, লুনা সামসুদ্দোহা ক্যান্সারে আক্রান্ত হয়ে গত ১৭ ফেব্রুয়ারি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মৃত্যুবরণ করেন। ব্যাংকের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে পরিষদ সভায় তাঁর রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তুপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ