Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী

সিলেটে প্রেমের ফাঁদে এক তরুনীকে ধর্ষণ করে গোপনে ভিডিও !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৬:২৫ পিএম

প্রেমের ফাঁদে ফেলে এক তরুণীকে (২৩) ধর্ষণের ঘটনা ঘটেছে সিলেটে। এ ধর্ষণের ভিডিও চিত্র গোপনে ধারণ করে ওই তরুণীর কাছ থেকে হাতিয়ে নিয়েছেন টাকাও। টাকা নেয়ার পর পূনরায় শারীরিক সম্পর্কও করতে চেয়েছিলেন আদিল হোসাইন লিমন (২৩) নামের যুবকটি। শারীরিক সম্পর্ক না করলে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ নেটে ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দেন লিমন। এমন হুমকিতে লিমনকে আসামী করে গত ১৮ ফেব্রুয়ারি নারী ও শিশু নির্যাতন সহ পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন ভুক্তভোগী তরুণী। এরপর ওইদিন রাতে কোতোয়ালি থানার এস আই দেলোয়ার হোসেন মীরক্সটুলায় অভিযান চালিয়ে লিমনকে গ্রেফতার করতে সমর্থ হয়েছে। পরদিন আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে তাকে।
গ্রেফতারকৃত লিমন সুনামগঞ্জ জেলার হাছননগর থানাধীন উপতক্কা ১/৪ নং বাসার আনোয়ার আলীর পূত্র। বর্তমানে কোতোয়ালি থানাধীন মীরবক্সটুলার ৭৪নং বাসায় বসবাস করে আসছে সে। তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই দেলোয়ার হোসেন জানান, লিমনকে রিমান্ডে নেয়ার জন্য প্রস্তুতি চলছে। এমনকি নগরীর তালতলাস্থ হোটেল বিলাসে লিমন ওই তরুণীকে নিয়ে প্রবেশ করছেন সেই ভিডিও ফুটেজও সংগ্রহ করেছে পুলিশ।

আদালতের তথ্যানুযায়ী, আদিল হোসাইন লিমন (২৩) এর সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল ্ওই তরুণীর (২৩)। গত ১২ ফেব্রুয়ারি লিমনের কথায় ওই তরুণী সিলেটে আসেন। এরপর দুপুর ১টা ৪৫ মিনিটে লিমন ওই তরুণীকে সিলেট নগরীর তালতলাস্থ হোটেল বিলাসে নিয়ে যান। সেখানে গিয়ে হোটেলের একটি কক্ষে উঠেন ওই তরুণী। এসময় তরুণীকে ধর্ষণ করে গোপন ভিডিও ধারণ করেন লিমন। এরপর দুপুর ২টা ২২ মিনিটে তরুণী তার অসুস্থ পিতাকে দেখতে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৯নং ওয়ার্ডে যান। সেখানে অবস্থা করার এক পর্যায়ে লিমন তরুণী মোবাইলে ফোন করে জানান তাকে ধর্ষণ করার ভিডিও চিত্র ধারণ করে রেখেছেন তিনি। এসময় মাথায় আকাশ ভেঙে পড়ে তরুণীর।
একপর্যায়ে তরুণীর হোয়ার্টস অ্যাপ নাম্বারে ধর্ষণের ভিডিও চিত্র পাঠায় লিমন । তা দেখে আকাশ ভেঙ্গে পড়ে তরুনীর। এসময় লিমন ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ওই তরুণীর কাছে দাবি করে ৫ হাজার টাকা। এরপর তরুণী গত ১৪ ফেব্রুয়ারি দুপুর ১২টায় ৫হাজার টাকা প্রদান করে লিমনকে। পরবর্তীতে গত ১৬ ফেব্রুয়ারি লিমন দুপুর ১টায় ওসমানী মেডিক্যালের ৪নং গেইটে ওই তরুণীর সাথে দেখা করে আরও টাকা দাবী শারীরিক সম্পর্কে জন্য চাপ সৃষ্টি করে। এসময় ওই তরুণীর মোবাইলও নিতে চেষ্টা চালায় লিমন। অবশেষে মোবাইল, টাকা ও শারীরিক সম্পর্ক না করায় হোটেল গোপনভাবে ধারণকৃত ভিডিও ফেসবুকসহ নেটে ছেড়ে দেয়ার হুমকি দেয় লিম। এরই পেক্ষিতে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগি ওই তরুণী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন