Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

মাদারীপুরে অবৈধভাবে গ্যাস সিলিন্ডার বিক্রির দায়ে ৫ দোকানকে জরিমানা

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩২ পিএম

মাদারীপুর শহরের পানিছত্র ও পৌরসভা সংলগ্ন বটতলা এলাকায় মঙ্গলবার দুপুরে অবৈধভাবে গ্যাস সিলিন্ডার বিক্রি ও মেয়াদ উত্তীর্ন খাদ্য, তেল বিক্রির দায়ে ৫টি দোকানে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত। এ সময় দোকানগুলোকে ৫টি মামলার মাধ্যমে ৯ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রে রেকসোনা খাতুন।
সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রে রেকসোনা খাতুন বলেন, মুদি দোকান, সিমেন্টের দোকানে গ্যাস সিলিন্ডার বিক্রি করা হচ্ছে। গ্যাস সিলিন্ডার বিক্রি করতে হলে লাইসেন্স থাকতে হয়, ফায়ার নির্বাপক যন্ত্র থাকতে হয়। অথচ শহরের মুদি দোকান, সিমেন্টের দোকানে অবৈধভাবে গ্যাস সিলিন্ডার বিক্রি করা হচ্ছে। সরকারি অনুমোদন ব্যতীত কেউ যাতে গ্যাস সিলিন্ডার বিক্রি না করে সে জন্য আমরা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়েছি। গ্যাস সিলিন্ডারের পাশাপাশি কিছু মুদি দোকানে মেয়াদ উত্তীর্ন খাদ্য সামগ্রী থাকার কারনে জরিমানা করা হয়েছে। ৫টি দোকানে অভিযান চালানো হয়েছে। আগামী এ অভিযান অব্যহত থাকবে। উল্লেখ্য সম্প্রতি দৈনিক ইনকিলাবে মাদারীপুরে যত্রতত্র এলপি গ্যাস বিক্রি সংক্রান্ত একটি স্বচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন