Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করুন- দেবীদ্বারে পথসভায় আহম্মদ হোসেন

দেবিদ্বার (কুমিল্লা) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৮:১০ পিএম

আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন বলেছেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২৮ তারিখে নৌকাকে বিজয়ী করতে হবে। তিনি মঙ্গলবার বিকালে কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদ উপ-নির্বাচন উপলক্ষে এবিএম গোলাম মোস্তফা স্টেডিয়ামে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে ওই পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, সহ-সভাপতি ও সাবেক মন্ত্রী আলহাজ্ব এবিএম গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, কুমিল্লা সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল, মুরাদনগর উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর।

পথসভায় আরো বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মাস্টার, পৌর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আবুল কাশেম, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সদস্য সচিব বাহাউদ্দিন বাহার ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ