Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

না খেলেই তৃতীয় রাউন্ডে জোকোভিচ

২য় রাউন্ড থেকেই বিদায় মুগুরুসা, রাওনিখের

প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ইউএস ওপেনের দ্বিতীয় রাউন্ড থেকেই বিদায় নিয়েছেন ফ্রেঞ্চ ওপেনের চ্যাম্পিয়ন গার্বিনে মুগুরুসা ও উইম্বলডনের রানার্সআপ মিলোস রাওনিখ। নিউইয়র্কে গেলপরশু মেয়েদের এককে লাটভিয়ার আনাস্তাসিয়া সেভাস্তোভার কাছে ৭-৫, ৬-৪ গেমে হেরে যান তৃতীয় বাছাই স্পেনের মুগুরুসা। কাঁধের ইনজুরি নিয়েও আগের দিন রাতে আর্থার অ্যাশ স্টেডিয়ামে ২৯তম র‌্যাঙ্কিংধারী একাটেরিনা মাকারোভার বিপক্ষে ৬-৩, ৬-৩ গেমের জয় পেয়েছেন সেরেনা উইলিয়ামস। রাশিয়ান এই বাঁহাতির কাছে হেরেই ২০১২ সালের অস্ট্রেলিয়ান ওপেনের চতুর্থ রাউন্ড থেকে বিদায় নিয়েছিলেন মার্কিন কন্যা। সেরেনার জয়ের দিন বড় বোনও জয় তুলে নিয়েছেন। ইউক্রেনের কাটেরিয়ানা কোজলোভার বিপক্ষে ৬-২, ৫-৭, ৬-৪ গেমে জয়ী হয়েছেন ভেনাস উইলিয়ামস। এছাড়া চতুর্থ বাছাই আগ্নিয়েস্কা রাদাওয়ানাস্কা যুক্তরাষ্ট্রের বাছাই জেসিকা পেগুরাকে ৬-১, ৬-১ গেমে, রোমানিয়ান সিমোনা হালেপ বেলজিয়ামের কার্স্টেন ফ্লিপকেনসকে ৬-০, ৬-২ গেমে পরাজিত করে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছেন।
ছেলেদের এককে ম্যাচের আগে প্রতিপক্ষ ইয়েরি ভেসেলি নিজেকে সরিয়ে নেওয়ায় না খেলেই তৃতীয় রাউন্ডে উঠেন শীর্ষ বাছাই সার্বিয়ান তারকা নোভাক জোকোভিচ। এছাড়া দুইবারের সেমিফাইনালিস্ট তৃতীয় বাছাই স্ট্যানিলাস ভাভরিঙ্কা ৭-৬ (৭/৪), ৬-৪, ৬-৪ গেমে স্পেনের ফার্নান্দো ভারডাসকোকে, কেই নিশিকোরি ৬-১, ৬-১, ৩-৬, ৬-৩ গেমে জার্মান বেঞ্জামিন বেকারকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডের টিকেট নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: না খেলেই তৃতীয় রাউন্ডে জোকোভিচ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ