Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী

কোম্পানীগঞ্জে সাংবাদিক মুজাক্কির হত্যা মামলা পিবিআই’তে হস্তান্তর

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৯:০৫ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাটে আওয়ামী লীগের দুই গ্রুপের গোলাগুলিতে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির নিহতের ঘটনায় দায়ের করা হত্যা মামলাটি অধিকতর তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআইতে) হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ৮টায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন পিবিআই নোয়াখালী পরিদর্শক মোস্তাফিজুর রহমান।

এদিকে, মঙ্গলবার পুলিশ নিহত সাংবাদিক মুজাক্কিরের ব্যবহৃত মুঠোফোন, ভিডিও ক্যামেরা ও মানিব্যাগ উদ্ধার করেছে। তবে উদ্ধারকৃত মুঠোফোন ও ভিডিও ক্যামেরাতে কোন মেমোরী কার্ড পাওয়া যায়নি বলে পুলিশ জানায়। এরআগে সোমবার পুলিশ ঘটনাস্থল চাপরাশিরহাট পূর্ব বাজার থেকে ওইদিনের ঘটনার সময় কারা গোলাগুলি করেছে, কাদের গুলিতে সাংবাদিক মুজাক্কির নিহতের ঘটনা ঘটেছে তা সনাক্ত করার জন্য বাজারের সিসিটিভি ফুটেজ ও সকল যন্ত্রপাতি ব্যবসায়ী সমিতির কার্যালয় থেকে উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন