Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী

লবিং গ্রপিং থেকে বের হয়ে নৌকার জয়ের জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে- বি এম মোজাম্মেল হক

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৯:১৯ পিএম

আসন্ন পৌরসভা নির্বাচনে দলের স্বার্থে সকল পর্যায়ের নেতাকর্মীদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। দলের সভানেত্রী শেখ হাসিনার হাতে বিজয়ের ফল তুলে দিতে পারলেই আমরা সার্থক হবো। আওয়ামীলীগ এমন একটি রাজনৈতিক দল যেখানে একই পদের জন্য অনেকেই যোগ্য প্রার্থী থাকেন। কিন্ত যাচাই বাছাই করেই দল একজনকে মনোনীত করে থাকে। আর এখানে দলের মনোনীত প্রার্থী আশরাফুল আলম আশরাফ। তাকে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় জয়ী করতে হবে। দলের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা হাতে জয় তুলে দিতে পারলেই আমরা সার্থক। মঙ্গলবার রাত ৮ টায় ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী আশরাফুল আলম আশরাফের নৌকা প্রতীকের প্রচার সভায় প্রধান অতিথির বক্তৃতায় আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক সাংসদ বিএম মোজাম্মেল হক উপরোক্ত কথাগুলো বলেন।

এ উপলক্ষে কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাংসদ আনোয়ারুল আজিম আনার,কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক সাংসদ নবী নেওয়াজ, যশোর সদর আওয়ামীলীগের সভাপতি মুহিত নাথ, কোটচাঁদপুর উপজেলা চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, স্থানীয় আওয়ামীলীগের সিনিয়র নেতা ইসরাইল হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড মতিয়ার রহমান মতি, এ সময় কেন্দ্রীয় নেত্রীবৃন্দ নৌকা প্রতীকের আশরাফুল আলম আশরাফকে স্থানীয় সকল সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দের হাতে তুলে দেন এবং সকলকে ঐক্যবদ্ধভাবে তার পক্ষে ভোট ভিক্ষায় নিরলসভাবে কাজ করা আহবান জানান।

এর আগে নৌকা প্রতীকের শ্লোগান সহকারে বড় শোডাউন দিয়ে স্থানীয় ছাত্রলীগের নেত্রি মুমতারিন ফেরদৌস ডরিন, নাজমুল হাসান নাজিম, মনির হোসেন সুমন,আশিকুর রহমান সোহাগ, রিয়াজ মোল্যার নেতৃত্বে মেইন বাসস্ট্যান্ড থেকে বরন করে দলীয় কার্যালয়ে আনা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ

১২ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন