Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী

মহিলা ও শিশু বিষয়কে নতুন সচিব ও বিমানের নতুন এমডি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব ড. আবু সালেহ মোস্তফা কামালকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সিইও পদে নিয়োগ দিয়েছে সরকার।
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হিসেবে দায়িত্ব চালিয়ে আসা অতিরিক্ত সচিব মো. মোকাব্বির হোসেনকে সচিব পদে পদোন্নতির পর ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান (সচিব) করা হয়েছে। গতকাল মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এছাড়া মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের নতুন সচিব নিয়োগ পেয়েছেন বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মো. সায়েদুল ইসলাম। ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব চালিয়ে আসা উম্মুল হাছনাকে অবসরে যাওয়ার সুবিধার্থে ওএসডি করা হয়েছে। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার হিসেবে নিয়োগ পেয়েছেন বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফুল হাসান বাদলকে বরিশালের বিভাগীয় কমিশনার পদে নিয়োগ দেয়া হয়েছে। সাইফুল হাসান অতিরিক্ত সচিব পদমর্যাদার একজন কর্মকর্তা।

অপর এক আদেশে বরিশালের বিভাগীয় কমিশনার অমিতাভ সরকারকে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) চেয়ারম্যান (গ্রেড-১) নিয়োগ দেয়া হয়েছে। বিএডিসির চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মো. সায়েদুল ইসলামকে সচিব পদে পদোন্নতির পর মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের নতুন সচিব হিসেবে নিয়োগ দেয়া হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু

২২ ফেব্রুয়ারি, ২০২১
১৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন