Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আ.লীগের সম্মেলন ৮ বছর পর

নওগাঁর আত্রাই ও রানীনগর উপজেলা

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

নওগাঁর আত্রাই ও রাণীনগর এই দুই উপজেলার সমন্বয়ে গঠিত নওগাঁ-৬ আসন। দীর্ঘ প্রায় ৮ বছর পর ২৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এই সম্মেলনকে ঘিরে অনেকেই তদবির, লবিং ও গ্রুপিং শুরু করছেন।
ডেলিকেট ও কাউন্সিলরদের সঙ্গে নতুন করে যোগাযোগ শুরু করেছেন বিভিন্ন পদ প্রত্যাশীরা। বিভিন্ন ভাবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে। তবে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের দাবি একটি গ্রহণযোগ্য ও পরিচ্ছন্ন কমিটি। যে কমিটি আগামীতে পথচলায় সাহস, শক্তি ও অনুপ্রেরণা যোগাবে এবং তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়ন করবেন।
উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হাসনাত খাঁন হাসান বলেন, সর্বশেষ ২০১৪ সালে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিলো। এরপর আর সম্মেলন অনুষ্ঠিত হয়নি। আগামী ২৫ ফেব্রুয়ারি রাণীনগর উপজেলা ও ২৮ ফেব্রুয়ারি আত্রাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
আমার রক্তে বঙ্গবন্ধুর আদর্শ মিশে আছে। যার কারণে শত বাধা উপেক্ষা করে আমি ছাত্রলীগ থেকে যুবলীগ এরপর গত সম্মেলনে দলের যুগ্ম সম্পাদক হিসেবে নির্বাচিত হই।
আমি আশাবাদী এই সম্মেলনের মাধ্যমে রক্তাক্ত জনপদের নতুন শান্তির বাহক ও দলের নীতিনির্ধারকরা একটি বলিষ্ঠ ও কমর্ঠ্য কমিটি উপহার দেবেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ সম্মেলন
আরও পড়ুন