Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

মইনীয়া যুব ফোরামের মহাসমাবেশ আজ -সৈয়দ সাইফুদ্দীন আহমদ

সৈয়দ সাইফুদ্দীন আহমদের খোশরোজ উপলক্ষে দুই দিনের কর্মসূচি

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম


 মাইজভা-ার দরবারের সাজ্জাদানশীন পার্লামেন্ট অব ওয়ার্ল্ড সূফীজের প্রেসিডেন্ট শাহসূফী মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানীর দুইদিনব্যাপী ৫৪তম খোশরোজ মাহফিল আজ বুধবার মাইজভা-ার দরবারে শুরু হচ্ছে। প্রথম দিনের কর্মসূচিতে রয়েছে মইনীয়া যুব ফোরামের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুব মহাসমাবেশ, র‌্যালি, গুণীজন সংবর্ধনা, মাদকের বিরুদ্ধে গণস্বাক্ষর, গবেষণা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা, দুর্লভ চিত্র ও ভিডিও প্রদর্শনী, ব্লাড গ্রুপিং এবং কুইজ প্রতিযোগিতা।
এতে প্রধান অতিথি থাকবেন মইনীয়া যুব ফোরামের প্রতিষ্ঠাতা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী। সভাপতিত্ব করবেন মইনীয়া যুব ফোরামের সভাপতি সৈয়দ মেহবুব-এ-মইনুদ্দীন আল্-হাসানী। আগামীকাল বৃহস্পতিবার খতমে কোরআন, খতমে গাউছিয়া, ফ্রি চিকিৎসা, সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভা-ারী ও বাবাভা-ারীর মাজার জিয়ারত, নতুন গিলাফ চড়ানো, ওয়াজ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। রাতে দেশ ও বিশ্ববাসীর শান্তি-সমৃদ্ধি কামনায় আখেরি মোনাজাতের মধ্য দিয়ে দুইদিনব্যাপী খোশরোজ মাহফিল সমাপ্ত হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৈয়দ সাইফুদ্দীন আহমদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ