Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী
শিরোনাম

নড়িয়ায় গলায় ওড়না পেঁচিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা

নড়িয়া (শরীয়তপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১০:০৩ এএম

শরীয়তপুরের নড়িয়ায় গলায় ওড়না পেঁচিয়ে আয়শা আক্তার স্বর্ণা (১৮) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) দিবাগত রাত ৯টার দিকে উপজেলার মোক্তারেরচর ইউনিয়নের কালিকাপ্রসাদ গ্রামে এ ঘটনা ঘটে।

স্বর্ণা আক্তার কালিকাপ্রসাদ গ্রামের স্বপন দেওয়ান এর মেয়ে এবং নড়িয়া উপসী কলেজ থেকে এবার উচ্চ মাধ্যমিক পাশ করেছে। স্বর্ণার বাবা রাজধানী ঢাকায় একটি কোম্পানিতে চাকরি করেন এবং মা দীর্ঘদিন যাবৎ জর্ডান প্রবাসী। গ্রামে বৃদ্ধা দাদীর কাছে থাকতো স্বর্ণা।

স্বর্ণার দাদি রহিমা বেগম জানান, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যাচ্ছিলোনা। এসময় রান্না ঘরে দরজা বন্ধ দেখে সন্দেহ হওয়ায় স্থানীয় লোকজনের সহযোগিতায় দরজা ভাঙ্গি। ভেতরে ঢুকে ওড়না পেঁচানো অবস্থায় আড়ার সঙ্গে ঝুলন্ত দেখতে পাই। তখনও ছটফট করছিলো সে। সাথে সাথে ওড়না কেটে নিচে নামালে কিছুক্ষণের মধ্যেই মারা যায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ নিয়ে যায়।

তবে ঠিক কী কারণে স্বর্ণা গলায় ফাঁস দিয়েছে তা স্পষ্ট করে বলতে পারেননি তিনি।

নড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

Show all comments
  • Md Salim ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩৪ পিএম says : 0
    সুষ্ঠু তদন্ত সাপেজ্ঞ সাজা দিতে হবে ঐ অমানুষ গুলি কে?
    Total Reply(0) Reply
  • Mir Abdur Razzak ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩৪ পিএম says : 0
    very sad
    Total Reply(0) Reply
  • Rintu ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩৫ পিএম says : 0
    ইদানিং আত্মহত্যা বেড়েছে,, সামাজিক অবক্ষয় মনে হচ্ছে - কলেজ পড়ুয়া ছেলে / মেয়েগুলো কেন যানি আত্মহত্যার পথ বেছে নিচ্ছে। মহান আল্লাহ্ তায়ালা আমাদের সবাইকে হেফাজত করূন - আমিন।
    Total Reply(0) Reply
  • MD Elias Mahmud ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩৫ পিএম says : 0
    দুই দিনের ব্যাবধানে নড়িয়ায় আরও একটি আত্মহত্যার ঘটনা। অভিভাবকদের অসচেতনতা এই অনাকাঙ্খিত ঘটনাগুলোর জন্য বেশী দায়ী। এসব ঘটনা এড়াতে আমাদের সবার সচেতন হওয়া উচিত।
    Total Reply(0) Reply
  • মিনহাজ ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩৬ পিএম says : 0
    আত্মহত্যা কোন সমাধান হতে পারে না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শরীয়তপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ