Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী
শিরোনাম

কক্সবাজার শহরে অবৈধ স্থাপনা উচ্ছেদে উন্নয়ন কর্তৃপক্ষের অভিযান অব্যাহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৩১ এএম

কক্সবাজার শহরে অবৈধ স্থাপনা উচ্ছেদে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের অভিযান অব্যাহত রয়েছে। সচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু জাফর রাশেদ এর নেতৃত্বে জেলা আনসারের সার্বিক সহযোগিতায় মঙ্গলবার শহরের বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকাল পর্যন্ত অভিযানে লিংক রোড এলাকায় মো: ইউসা অনুমোদনবিহীন ভবন নির্মাণ করায় এক তলা নির্মাণাধীন ভবনের ছাদের অংশ বিশেষ ভেঙ্গে দেয়া এবং ইমারতের নকশা অনুমোদন নিয়ে বিল্ডিং নির্মাণ করার জন্য নির্দেশ প্রদান করা হয়।

অপরদিকে উত্তর ডিককুল এলাকায় বজল আহমদ অনুমোদনবিহীন ভবন নির্মাণ করায় এক তলা ভবনের ইটের গাঁথুনি ভেঙ্গে দেয়া হয় এবং ইমারতের নকশা অনুমোদন নিয়ে বিল্ডিং নির্মাণ করার জন্য নির্দেশ প্রদান করা হয়।

এছাড়া কলাতলী এলাকায় সাইফুল ইসলামের অনুমোদনবিহীন স্যান্ডি বীচ রেষ্টুরেন্ট এবং আব্দুল মান্নান সী-ল্যাম্প রেস্টুরেন্ট নির্মাণ করায় তাদেরকে ভুমি ব্যবহার ছাড়পত্র এবং ইমারতের নকশা অনুমোদন ব্যতীত নির্মাণ কাজ বন্ধ রাখার জন্য নির্দেশ প্রদান করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ