Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী
শিরোনাম

টেকনাফ থেকে ফেরার পথে উখিয়ার খেলোয়াড়দের উপর হামলা, আহত-১৫

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১১:০৫ এএম

টেকনাফের কানজর পাড়ায় সন্ত্রাসীদের হামলায় উখিয়ার থাইংখালীর ফুটবল খেলোয়াড় সহ ১৫ জন গুরুতর আহত হয়েছে। এসময় তিনটি সিএনজি ভাঙচুর সহ দুটি মোটরসাইকেল ছিনিয়ে নেয় হয় বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যায় টেকনাফ সড়কে ব্যারিকেড দিয়ে এই হামলা ও ভাংচুরের ঘটনাটি ঘটেছে।

পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন থাইংখালী ফুটবল বাছাই একাদশের খেলোয়াড় ও সমর্থক টেকনাফ থেকে ফেরার পথে বর্বরোচিত এই হামলার শিকার হয়। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন সন্ত্রাসীদেরকে গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার দাবী জানান।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার টেকনাফ উপজেলার রঙ্গিন খালীতে একটি ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণ করে উখিয়া উপজেলা থাইং খালি বাছাই একাদশ। প্রত্যক্ষদর্শীরা জানান ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ভুল বুঝাবুঝি সহ তর্ক বিতর্ক হয়। খেলা শেষে ফেরার পথে কানজর পাড়ায় সন্ত্রাসীদের হামলায় খেলোয়াড়, সমর্থক ও কোচ সহ ১৫ জন আহত হন ।

আহতরা হচ্ছেন মো: আবছার-২২,নাজিম উদ্দিন–২৫, সুলতান আহমদ-৩৫, মোঃ জাবেদ-২৮, নুরুল হক আব্বু-২৮, নুর মোহাম্মদ ২০, ফরিদ আলম–২১ ও শাহিন আলম-১৫। আহতদেরকে উখিয়া সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ