Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শুরু হলো অভিষেক বচ্চনের নতুন ছবির শুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৭ পিএম
সম্প্রতি শুরু হয়েছে অভিষেক বচ্চনের নতুন ছবি ‘দশভি’-র শুটিং। এই ছবিতে একজন অশিক্ষিত মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করছেন তিনি। শুটিং শুরু হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় নিজের ‘লুক’-এর ছবি শেয়ারও করলেন তিনি।
 
‘দশভি’ পরিচালক তুষার জলটার প্রথম ছবি। ‘দশভি’ কথার মানে দশম শ্রেণি। সমাজে শিক্ষার ভূমিকা নিয়ে ছবির গল্প এগিয়েছে। ছবিতে মুখ্যমন্ত্রী এসএসসি ফেল। তবে ‘দশভি’ আর পাঁচটা পলিটিক্যাল ছবির থেকে একটু আলাদা। রাজনৈতিক কচকচি এই ছবিতে নেই। বরং আছে হাস্যরস। ছবিতে অভিষেক বচ্চন ছাড়াও আছেন ইয়ামি গৌতম এবং নিমরত কাউর। ইয়ামির চরিত্রের নাম ‘জ্যোতি দেশওয়াল’। নিমরত হলেন ‘বিমলা দেবী’।
 
অভিষেক বচ্চন এখন দারুণ ব্যস্ত। একের পর এক ছবি করছেন তিনি। কয়েক দিন আগেই শাহরুখ খান এবং সুজয় ঘোষ প্রোডাকশনের ‘বব বিশ্বাস’-এর শুটিং শেষ করলেন তিনি। সুজয় ঘোষের মেয়ে এই ছবির পরিচালক।
 
পরিচালক তুষার জলটার ‘দশভি’-তে অশিক্ষিত, দুনীর্তিগ্রস্থ মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করছেন অভিষেক। তার চরিত্রের নাম ‘গঙ্গারাম চৌধুরি’। এই সিনেমার সঙ্গে যুক্ত ঘনিষ্ঠ একজন জানিয়েছেন লক ডাউনের সময় থেকেই ছবির ব্যাপারে তুষার জলটা এবং প্রযোজক দিনেশ বিজনের সঙ্গে বেশ কয়েক বার মিটিং করেছেন অভিষেক। যেহেতু ছবিটি পলিটিক্যাল কমেডি, তাই দিল্লিতে এবং তার আশেপাশে শুটিং হবে।
 
অভিষেকের নতুন ছবি ‘বিগ বুল আন্ডার হিস কিটি’ খুব শীঘ্রই একটি ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে। সূত্র থেকে পাওয়া খবর, ১৩ বছর পর আবার জুটি বাঁধছেন জন আব্রাহাম এবং অভিষেক বচ্চন। একটি মালায়ালম ছবির হিন্দি রিমেকে দু’জনকে আবার একসঙ্গে দেখা যাবে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ