Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

সিরাজদিখানে দু’গ্রুপের সংঘর্ষ, ৪ জন টেটাঁবিদ্ধসহ আহত ১০

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ২:৪৮ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে দু’গ্রুপের মধ্যে সংঘষর্রে ঘটনা ঘটেছে। আজ বুধবার ভোর ৬ টায় উপজেলার বালুচর ইউনিয়নের কয়রাখোলা এলাকায় জহির এবং নূর হোসেন ও বরকতের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এরই জেড় ধরে দু’গ্রুপের সমর্থক চান্দেরচর গ্রামের ইস্রাফিল এবং কামিজুদ্দিন গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয় । চান্দেরচরের সংঘর্ষে ৪ জন টেঁটা বিদ্ধসহ আহত হয় ১০ জন । টেঁটা বিদ্ধ আহতরা হলেন,চান্দেরচর গ্রামের সুরুজ মিয়ার পুত্র সাদর মিয়া (৫২), হাবিব ধেন্দার পুত্র আখির ধেন্দা (৩২), কান্দু মিয়ার পুত্র নিলু মিয়া (৫৫), রফিকুল ইসলামের পুত্র মিদুল মিয়া (৩৪)। আহতদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত মৃদুলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, জমিসংক্রান্ত বিরোধের জেড়ে ভোর ৬ টায় কয়রাখোলা এলাকায় জহির এবং নুর হোসেন গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়, সেই সংঘষের ঘটনাকে কেন্দ্র করে আজ সকাল ৯ টার সময় চান্দ্রের চর গ্রামে জহির এবং নুর হোসেনের সমর্থক ইস্রাফিল ও কামিজুদ্দিন কামু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ৪ জন টেঁটাবিদ্ধসহ ১০ জন আহত হয়। বর্তমানে কয়রাখোলা এবং চান্দেরচর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।

সিরাজদিখান থানার ওসি এসএম জালালউদ্দিন জানান, আমি নিজেও ঘটনাস্থলে আছি বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুন্সীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ