Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭ বৈশাখ ১৪২৮, ০৭ রমজান ১৪৪২ হিজরী

কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবীতে মহা সম্মেলন উপলক্ষে সিরাজদিখান প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৩:১৬ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখান প্রেসক্লাবে আজ বুধবার দুপুরে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশ এর আয়োজনে আগামী শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দিন ব্যাপী কেন্দ্রীয় মহাসম্মেলন বাস্তবায়ন উপলক্ষ্যে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে বক্তারা বলেন, আগামী শুক্রবার জেলার সিরাজদিখান উপজেলার কুচিয়ামোড়া কলেজ মাঠে খতমে নবুওয়াতের কেন্দ্রীয় মহা সম্মেলন বাস্তবায়নের লক্ষে সাংবাদিক সম্মেলন করা হচ্ছে। আপনাদের মাধ্যমে সারা দেশের তৌহিদি জনতাকে দাওয়াত দিচ্ছি। এ সময় তারা আরো বলেন, সরকারের নিকট তারা আহবান জানান, রাষ্ট্রীয়ভাবে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবীতে খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশ এর উদ্যোগে শুক্রবার সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত কুচিয়ামোড়া কলেজ মাঠে এ মহাসম্মেলন অনুষ্ঠিত হবে।

মুজাহিদে মিল্লাত সংগঠনের আমীর ও মধুপুর পীর আল্লামা আব্দুল হামিদের সভাপতিত্বে মহাসম্মেলনে উপস্থিত থাকবেন মুফতি আব্দুস সালাম চাটগামী, আল্লামা জুনাইদ বাবুনগরী, আল্লামা আব্দুল হালিম বুখারী, আল্লামা আব্দুল কুদ্দুসসহ দেশের প্রখ্যাত আলেমেদ্বীন।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব মুফতি রুহুল আমীন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক উবাইদুল্লাহ কাসেমী, সহ সাংগঠনিক মুফতি আবুল হাসান, সদস্য মাওলানা নেয়ামত উল্লাহ, সদস্য মাওলানা সাহাদত খান, মাওলানা ডা. মনিরুল ইসলাম, মাওলানা আবু ইউসুফ প্রমুখ।

এ সময় প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুন্সীগঞ্জ


আরও
আরও পড়ুন