Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

চাঁদপুরে অগ্নিকান্ডে বসতঘর ভস্মীভূত

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৩:২৬ পিএম

চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের রামচন্দ্রপুরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ঐ পরিবারের ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে উপজেলা প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, অগ্নিকান্ডে তাদের দু সহোদর ভাইয়ের প্রায় ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারের ত্রাণ মন্ত্রণালয় থেকে সর্বোচ্চ সহায়তা করার চেষ্টা করা হবে।

সরজমিনে জানা যায়, ২৪ ফেব্রুয়ারি সকাল ৮টায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ সময় ঘরে থাকা সকল কিছু পুড়ে ছাই হয়ে যায়। এলাকার প্রায় দু শতাধিক নারী-পুরুষ দীর্ঘ সময় চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে ঘরের সকল কিছু পুড়ে যায়। এতে ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত হাফেজ মোঃ সাইফুল ইসলাম মিজি ও মোঃ আইনুদ্দীন মিজি জানান, সকাল ৮টার সময় হঠাৎ বিদ্যুৎ থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে। আমরা দু ভাই একই সেমিপাকা বিল্ডিং এ মাঝে দিয়ে পার্টিশন করে বসবাস করে আসছি। আমাদের বসতঘর নির্মাণ করার মতো জায়গা নেই। অগ্নিকান্ডে আমাদের দু ভাইয়ের ঘরের সকল কিছু পুড়ে চাই হয়ে যায়। বহু কষ্ট করে কৃষি কাজ করে কোনও রকমে সংসার চালিয়ে আসছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ