Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামী মাসেই আসছে ইসাবেল কাইফের ‘টাইম টু ডান্স’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৪:০৩ পিএম
ক্যাটরিনার বোন ইসাবেল কাইফের ডেবিউ ছবি। অভিনয়ে নবাগতা ইসাবেল এবং আদিত্য পাঞ্চোলির পুত্র সূরয পাঞ্চোলি। ছবির নাম ‘টাইম টু ডান্স’। নাম শুনেই বোঝা যাচ্ছে যে ভরপুর নাচ থাকছে ছবিতে। আর ছবির পোস্টারেই মিললো তার প্রমাণ। একদিকে হেলে আছেন স্বল্প বসন পরিহিতা ইসাবেল, তার এক হাত পার্টনারের দিকে আর দ্বিতীয় পোস্টারে সূরযও হাত এলিয়ে রয়েছেন তার ডান্সিং পার্টনারের দিকে।
 
এমনই দুই পোস্টার নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করলেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। পোস্টে এও জানালেন আগামী মাসের ১২ তারিখ মুক্তি পাচ্ছে স্ট্যানলি ডি কোস্টা পরিচালিত ছবি ‘টাইম টু ডান্স’।
 
যদিও এ ছবিতে বলিউডে পা রাখতে চলেছেন ইসাবেল, তবে তার পাইপলাইনে রয়েছে আরও এক ছবি। পুলকিত সম্রাটের বিপরীতে ‘সুস্বাগতম খুশামদিদ’ ছবিতে অভিনয় করতে চলেছেন ক্যাটরিনার বোন। ছবিতে পুলকিত দিল্লির ছেলে, নাম আমান। আর ইসাবেল আগ্রার মেয়ে ‘নূর’। ‘সুস্বাগতম খুশামদিদ’ সামাজিক সম্প্রীতির অন্তর্নিহিত বার্তা বহন করব তার গল্পে।
 
এক সাক্ষাৎকারে ক্যাটরিনাকে জিজ্ঞাসা করা হয়, বোন ইসাবেলের বলিউড ডেবিউ নিয়ে কী পরামর্শ দিয়েছেন? ‘জিরো’ অভিনেত্রী বলেন, “আমি সবসময় আমার বোনকে বলি যে তুমি পরিচালক হও বা অভিনেতা ফিল্ম ইন্ডাস্ট্রিতে তোমার নার্ভ ইস্পাতের মতো শক্ত রাখতে হবে। এটা সহজ নয়। যা তুমি চাও তা-ই করো। কাউকে উদাহরণ হিসেবে বেছে নিও না। কারও দেখানো পথ অনুসরণ করতে হবে না। অন্তর আত্মার কথা শোনার চেষ্টা করো।”


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ