Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মিথিলার নতুন ওয়েব সিরিজ ‘কে এই রুমানা?’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৩০ পিএম
এবার ইতিবাচক রাজনীতির পথ দেখাবেন দেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। ২২ ফেব্রুয়ারি (সোমবার) সামাজিকমাধ্যমে এই ঘোষণা দেন তিনি। আর এই ঘোষণাটি মূলত মিথিলার নতুন একটি ওয়েব সিরিজকে ঘিরে। মিথিলার পরবর্তী ওয়েবসিরিজ 'কে এই রুমানা?' যেটি খুব শিগগিরই মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে। 
 
ওয়েব সিরিজটির পোস্টার সামাজিকমাধ্যমে শেয়ার করেন মিথিলা। যাতে দেখা যাচ্ছে, এক হাত উঁচু করে একজন রাজনৈতিক নেত্রীর রূপে দাঁড়িয়ে আছেন তিনি। যেন জনতার অভিবাদনের জবাব দিচ্ছেন। ছবির সঙ্গে ক্যাপশনে মিথিলা লেখেন, "নোংরা রাজনীতি তো অনেকেই করতে পারে, কিন্তু ভাল কাজ কয়জনে করে! কে এই রুমানা? জানতে চোখ রাখুন শুধুমাত্র জি৫-এ।" 
 
মিথিলা যে পোস্টারটি পোস্ট করেন তাতে লেখা রয়েছে, বাংলায় এটা বছরের সবচেয়ে বড় অ্যাকশন থ্রিলার হতে চেলেছে। মিথিলার পোস্টের পর জীবনসঙ্গী ও পরিচালনক সৃজিত মুখোপাধ্যায় পোস্টটি রিটুইট করেন। শুধু তাই নয়। টলি পাড়ার অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছে, মিথিলার পোস্টার শেয়ার করার পরেই নাকি হৈহৈ করে উঠেছেন সকলে! আজকাল রাজনৈতিক ব্যক্তিত্বের চরিত্রে অভিনয় করা বেশ ঝুঁকিপূর্ণই। মিথিলার অভিনয় দেখার জন্য এখন মুখিয়ে আছেন সকলে। 
 
পোস্টারটি প্রকাশের পর থেকে মিথিলা ভক্তরা আছেন কৌতূহলে। এই ওয়েব সিরিজে রুমানার চরিত্রে মিথিলা আসলে আর কী কী করেছেন? পুরো গল্পটাই বা কী? ভক্তদের কৌতূহল আরও বাড়িয়ে দিয়েছে পোস্টারটির সঙ্গে মিথিলার লেখা ক্যাপশন। তবে ওয়েব সিরিজটির বিষয়ে এখনি বিস্তারিত মুখ খুলতে রাজি নন মিথিলা। তা জানতে হয়তো আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। তখনি জানা যাবে কে এই রুমানা?
 
সম্প্রতি মিথিলা স্বামী সৃজিতের সঙ্গে একটি রেডিও শোতে অংশ নেন। অনুষ্ঠানে মিথিলা ও সৃজিতকে তাদের পরিচয় থেকে প্রেম-ভালোবাসা এরপর বিয়ে নিয়ে কথা বলতে দেখা যায়।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়েব সিরিজ

১৬ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন