Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

শিবগঞ্জে অটো চালককে কুপিয়ে হত্যা

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৪৪ পিএম | আপডেট : ৪:৪৯ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২১


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মজলুর রহমান ভোদু নামে এক অটো চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ব্যক্তি- উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর গ্রামের আইনাল হকের ছেলে। বুধবার (২৪ ফেব্রুয়ারী) ভোরে পুঠিমারী বিল হতে তার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়।

শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, পুঠিমারী বিলের একটি ব্রিজের নিচে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয় এবং পাশের একটি রাস্তা হতে নিহতের অটোরিকশা জব্দ করা হয়।

তিনি আরও জানান, নিহতের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কে বা কারা কি কারণে হত্যা করেছে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁপাইনবাবগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ