Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী

ক্লোজআপ ওয়ান শিল্পী সোহাগের কন্ঠে সাংবাদিক জনি’র লেখা গান ‘পরবাসী মন’

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৫:২২ পিএম

আরব আমিরাত প্রবাসী সাংবাদিক কামরুল হাসান জনি’র লেখা ‘পরবাসী মন’ নামে গানটিতে সুর ও কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ান শিল্পী সোহাগ সুমন। রাজধানীর সম্পর্ক স্টুডিওতে রেকর্ড হওয়া গানটির সংগীত পরিচালনা করেছেন মোশাররফ হোসেন সেতু। গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছে এসকেপি প্রোডাকশন হাউজ। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এএস মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হবে বলে জানান শিল্পী সোহাগ সুমন। তিনি বলেন, প্রবাসীদের নিয়ে এটাই আমার প্রথম গান। গানের প্রথম অন্তরার কথাটি আমার বুকের মধ্যে লেগেছে- ‘বুক পকেটে আছে রুমাল তোমার পরশ নিয়া’। কারণ আমি জানি একজন প্রবাসীর মনের ভিতরে কতটা কষ্ট থাকে। আমি নিজেও পরবাসে ছিলাম। প্রবাসীদের প্রতি ভালোবাসা আমার সবসময়ই আছে এবং থাকবে। তাদের অনুভূতিগুলো আমি খুব ভালো করে বুঝতে পারি। ভবিষ্যতে প্রবাসীদের নিয়ে আরো গান করার ইচ্ছা আছে আমার। তিনি বলেন, সাংবাদিক কামরুল হাসান জনি খুব সুন্দর একটি গান আমাকে উপহার দিয়েছেন।
গানের গীতিকার সাংবাদিক কামরুল হাসান জনি বলেন, দীর্ঘদিনের পরবাস জীবনে প্রবাসীদের আবেগ-অনুভূতিগুলো বুঝার চেষ্টা করছি। সে অনুযায়ী গানের কথাগুলো সাজানো হয়েছে। ক্লোজআপ ওয়ান শিল্পী সোহাগের উৎসাহ পেয়ে এটি প্রকাশের উদ্যোগ নিলাম। গানটি শ্রোতাদের ভাল লাগবে বলে মনে করেন তিনি।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ