Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ভূত পুলিশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৭:০০ পিএম

বড় পর্দায় মুক্তি পেতে চলেছে হরর কেমডি ছবি 'ভূত পুলিশ'। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) অভিনেতা অর্জুন কাপুর নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে জানিয়েছেন ১০ই সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাবে। অর্জুন কাপুর ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন ইয়ামি গৌতম, জ্যাকলিন ফার্নান্ডেস ও সাইফ আলি খান। ছবিটির পরিচালনা করেছেন পবন কৃপালানি। এই প্রথম অর্জুন কাপুরকে দেখা যাবে ইয়ামি, জ্যাকলিন ও সাইফ আলি খানের সঙ্গে। ধর্মশালায় চলছে 'ভুত পুলিশ' ছবির শুটিং।

এই ছবির শুটিংয়ের আগে সহ অভিনেতাদের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী ইয়ামি গৌতম। যেখানে সাইফ, অর্জুন, জ্যাকলিনদের সঙ্গে দেখা যায় পরিচালক পবন কৃপালানি, প্রযোজক রমেশ তৌরানী ও অক্ষয় পুরীকে। করোনাকালে চার্টার্ড বিমানে উড়ে যেতে দেখা গিয়েছিল ছবির কলাকুশলীদের। চার্টার্ড বিমানে ডালহৌসি পৌঁছনোর সময় নিজেদের মধ্যে গল্পে মশগুল হতে দেখা গেল অর্জুন-সাইফ-ইয়ামি-জ্যাকলিনদের। তারই কিছু ঝলক ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন অর্জুন কাপুর। টানা ৭ মাস মুম্বাইয়ে আটকে থাকার পর ছবির কাজের উড়ে যেতে পেরে খুশি অর্জুন কাপুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ