Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

আদালতে আত্মসমর্পণের পর কারাগারে সিলেটে অগ্রণী ব্যাংক কর্মকর্তা হত্যার প্রধান আসামী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৭:১৭ পিএম

সিলেটে অটো পরিবহন শ্রমিকদের হামলায় নিহত অগ্রণী ব্যাংক কর্মকর্তা মওদুদের হত্যা মামলার প্রধান আসামি সিএনজি অটোরিকশা চালক নোমান হাছনুর আত্মসমর্পণ করেছেন আদালতে। আজ বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রট ১ম আদালতের বিচারক সাইফুর রহমানের আদালতে আত্মসমর্পণ করেন তিনি। আদালতে ৭ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ। আগামী শুনানীতে রিমান্ডের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে আদালত সূত্রে জানা গেছে। এছাড়া জামিন না দিয়ে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয়া হয়েছে নোমানকে।

হাছনুর সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের টুকেরগাঁও পশ্চিমপাড়া গ্রামের আব্দুল হান্নানের পূত্র। এছাড়া আজ দুপুরে একই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন হাছুন ।

এর আগে গত শনিবার (২১ ফেব্রুয়ারি) সিলেট নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জেরে হাছনুরসহ তার কয়েকজন সহযোগী ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদকে মারধর করে। গুরুতর আহতবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন তাকে। মওদুদ সিলেটের জৈন্তাপুর উপজেলায় অগ্রণী ব্যাংকের হরিপুর গ্যাস ফিল্ড শাখার কর্মকর্তা ছিলেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গৌরীপুরে। মৃত্যুর পর হত্যাকান্ডকে সড়ক দুর্ঘটনা বলে প্রচার চালায় পরিবহন শ্রমিকরা। এ ঘটনায় নিহত মওদুদের বড় ভাই আব্দুল ওয়াদুদ বাদী হয়ে কোতোয়ালি থানায় সিএনজি অটোরিকশাচালক নোমান হাছনুর নাম উল্লেখ করে এবং অজ্ঞাত কয়েকজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আবু ফরহাদ বলেন, আজ সকালে আদালতে আত্মসমর্পণ করেছে মওদুদকে। বাকি আসামিদের চেষ্টা চলছে চিহ্নিতের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ