Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী

বরিশালে সংবাদ কর্মীদের মানববন্ধন প্রতিবাদী সমাবেশ

সাংবাদিক বোরহান উদ্দিনের হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৩১ পিএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জের সাহসী কলম সৈনিক সাংবাদিক বোরহানউদ্দিন মোজাক্কিরকে গুলি করে হত্যার প্রতিবাদে ও দ্রুত হত্যাকারীর গ্রেফতারের দাবীতে বরিশালে মানববন্ধন কর্মসূচি পালন করেছে প্রতিবাদী সাংবাদিকবৃন্দ। বুধবার নগরীর প্রাণ কেন্দ্র সদর রোডে এই কর্মসূচি পালিত হয়।

বরিশাল সাংবাদিক ইউনিয়ন আয়োজিত সমাবেশে বক্তৃতা করেন ডেইলি স্টারের বরিশাল প্রতিনিধি ও বরিশাল রিপোর্টার্স ইউনিটি সাবেক সভাপতি শুশান্ত ঘোষ, বরিশাল প্রেস ক্লাবের সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাষ, মিথুন সাহা,কবি হেনরী স্বপন,বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ও আরটিভি বরিশাল প্রতিনিধি মোঃ আলি খান জসিম.ঢাকা পোষ্টের বরিশাল প্রতিনিধি সৈয়দ মেহেদী প্রমুখ।

এসময় গণমাধ্যম কর্মীরা সন্ত্রাসীদের কাছ থেকে অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। আন্দোলনের সাথে একাত্মতা প্রকাশ করে অংশ গ্রহন করেন বরিশাল ফটো সাংবাদিক অ্যাশোসিয়েশন সহ বিভিন্ন গনমাধ্যম সংগঠন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২৮ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ