Inqilab Logo

ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭, ২৬ শাবান ১৪৪২ হিজরী

বরিশাল নগরীর বিশিষ্ট ব্যবসায়ী ভূট্টোর বাস ভবনে অগ্নিকান্ড

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৩২ পিএম

বরিশাল নগরীর বাকলার মোড় এলাকায় বিশিষ্ট ব্যবসায়ী জুলফিকর আলী ভূট্টোর দ্বিতল ভবনে অগ্নিকান্ডের ঘটনায় ব্যাপক ক্ষতি হয়েছে। তবে তাৎক্ষনিকভাবে ক্ষয়ক্ষতির পরিমান জানাতে পারেনি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তারা। বুধবারের এই অগ্নিকান্ডের ঘটনায় কোন হতাহতের ঘটনা না ঘটলেও ভবনের দ্বিতীয় তলায় থাকা সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

স্থানীয়রা জানান, বাকলার মোড় সংলগ্ন নতুন বাকলা এলাকার জুলফিকার আলী ভূট্টোর দ্বিতল ভবনটিতে হঠাৎ আগুন দেখা দিলে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। তারা এসে প্রায় ৪০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে।

তবে বরিশাল সদর ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার হাসান আলী জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে যায় এবং প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। তদন্ত করে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমান জানানো হবে বলেও জানিয়েছে দমকল কর্মকর্তাগন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ