Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী

৪২ লাখ টাকায় গাড়ি কিনলেন সিয়াম

বিনোদন রিপোর্ট : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০২ এএম

৪২ লাখ টাকা দিয়ে নতুন গাড়ি কিনলে চিত্রনায়ক সিয়াম আহমেদ। নতুন গাড়ি কেনার আনন্দের কথা তিনি ফেসবুকে প্রকাশ করেছেন। স্ত্রী শাম্মা রুশাফি অবন্তীকে নিয়ে গাড়ির ছবি তুলে প্রকাশ করেছেন সোশাল মিডিয়ায়। নতুন গাড়ির ছবি দিয়ে সিয়াম ক্যাপশনে লিখেন, আলহামদুলিল্লাহ, ভালোবাসাকে ঘরে স্বাগতম। সিয়াম জানিয়েছেন, তার নতুন গাড়ির মডেল মাজদা এমএক্স ৫। বাংলাদেশে এই মডেলের বাজার মূল্য বর্তমানে ৪২ লাখ টাকা। কাগজপত্রের জন্য আরও প্রায় দুই লাখ টাকা খরচ পড়েছে। এদিকে সিয়াম শুটিং করছেন বঙ্গবন্ধু সিনেমায়। মুম্বাইয়ে এ সিনেমার প্রথম লটের শুটিং শেষ করে দেশে ফিরেছেন। দেশে ফিরেই গাড়ি কিনেন। তার হাতে বেশ কিছু সিনেমা রয়েছে। এর মধ্যে দীপংকর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ মুক্তির অপেক্ষায়।



 

Show all comments
  • Niloy Mahmud ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৫৯ এএম says : 0
    অভিনন্দন!! তবে যৌবন কালে বিলাসীতার কারনে যেন বুড়ো বয়সে সরকারের বিশেষ ত্রাণের অপেক্ষায় থাকতে না হয়।
    Total Reply(0) Reply
  • Nancy Regan ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৪:০২ এএম says : 1
    খুব গুরুত্বপূর্ণ সংবাদ!!
    Total Reply(0) Reply
  • তানিয়া ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৪:০২ এএম says : 0
    দেশে কি সংবাদের খুব সংকট পরেছে
    Total Reply(0) Reply
  • রোমান ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৪:০৩ এএম says : 0
    এই ভালোবাসা অব্যহত থাকুক সেটাই কামনা করি।
    Total Reply(0) Reply
  • নিয়ামুল ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৪:০৪ এএম says : 0
    খুব ভালো খবর। মিলাদ দেবে কবে সেটা জানাবেন
    Total Reply(0) Reply
  • Jack+Ali ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:১৮ পিএম says : 0
    Are we muslim.. no body say rat is a lion... how come Inqilab publish this sort of news of Indecent who don't lools like muslim.. These people are spreading indecency in the societies and inqilab also spreading indecency and as such they will be held responsible for spreading Indecency among muslim community. Allah warned us those who spread indecency in Qur'an: Surah 24: Ayat:19 যারা পছন্দ করে যে, ঈমানদারদের মধ্যে ব্যভিচার প্রসার লাভ করুক, তাদের জন্যে ইহাকাল ও পরকালে যন্ত্রণাদায়ক শাস্তি রয়েছে। আল্লাহ জানেন, তোমরা জান না। Surah 6: Ayat: 151: "আপনি বলুনঃ এস, আমি তোমাদেরকে ঐসব বিষয় পাঠ করে শুনাই, যেগুলো তোমাদের প্রতিপালক তোমাদের জন্যে হারাম করেছেন। তাএই যে, আল্লাহর সাথে কোন কিছুকে অংশীদার করো না, পিতা-মাতার সাথে সদয় ব্যবহার করো স্বীয় সন্তানদেরকে দারিদ্রেøর কারণে হত্যা করো না, আমি তোমাদেরকে ও তাদেরকে আহার দেই, নির্লজ্জতার কাছেও যেয়ো না, প্রকাশ্য হোক কিংবা অপ্রকাশ্য, যাকে হত্যা করা আল্লাহ হারাম করেছেন, তাকে হত্যা করো না; কিন্তু ন্যায়ভাবে। তোমাদেরকে এ নির্দেশ দিয়েছেন, যেন তোমরা বুঝ। "
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিয়াম

২৫ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন