Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

শপথ নিলেন মির্জাপুর পৌরসভার মেয়র কাউন্সিলগণ

মির্জাপুর (টাঙ্গাইল)প্রতিনিধি | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৫৯ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র সালমা আক্তার শিমুল শপথ নিয়েছেন। বুধবার বিকেলে ঢাকা বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান শপথবাক্য পাঠ করান। অনুষ্ঠানে নবনির্বাচিত ৯ জন ওয়ার্ড কাউন্সিলর এবং ৩ জন সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলররাও শপথ গ্রহণ করেন।
শপথের পর বিভাগীয় কমিশনার নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের স্থানীয় জনগণকে তাদের কাক্সিক্ষত সেবা প্রদানের আহ্বান জানান। এ সময় স্থানীয় সরকার মন্ত্রণালয় ঢাকা বিভাগের পরিচালক ড. মো. আমিনুর রহমান এনডিসি উপস্থিত ছিলেন।

শপথ গ্রহণের পর নবনির্বাচিত মেয়র সালমা আক্তার শিমুল বলেন, পৌর এলাকার সর্বস্তরের জণগনের সহযোগিতা নিয়ে প্রয়াত মেয়র সাহাদৎ হোসেন সুমনের স্বপ্নের পৌরসভা গঠনে কাজ করে যাবো।

গত ৩০ জানুয়ারি অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সালমা আক্তার শিমুল বিপুল ভোটে মেয়র নির্বাচিত হন।তিনি মির্জাপুর পৌরসভার প্রয়াত মেয়র সাহাদৎ হোসেন সুমনের সহধর্মীনী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শপথ গ্রহণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ